বিনোদন

গলায় মালা নেতার পোশাকে ঘুষ খেয়ে, ভোটের আগেই ফলাফল ফাঁস করলেন রেডিও জকি মীর!

রেডিও জকি মীর সকলের কাছে একতজন জনপ্রিয় মুখ। সবসময় দর্শকদেরকে কিভাবে মাতিয়ে রাখতে হয় তা ভালোই জানেন মীর। জী বাংলায় তাঁর জনপ্রিয় শো মিরাক্কেল হাসির ফোয়ারা। তাঁর মিরাক্কেল দেখলে সকল দর্শক হাসতে বাধ্য। এমনিতেই তার রেডিও চ্যানেলে তিনি অসম্ভব বেয়াদপি করেন যা শ্রোতাদের মনোরঞ্জনে বিপুল মনোরঞ্জনে সাহায্য করে। সরস্বতী পুজোর সময়ও তিনি ঘটিয়েছিলেন এক অদ্ভুত কান্ড। মুখে কালি মেখে, ছেড়া ড্রেস চাপিয়ে ভিক্ষা করতে বসেছিলেন রাস্তায়। তিনি এটাই বলতে চেয়েছেন যে সরস্বতী পুজো বা ভ্যালেন্টাইন ডের দিন যারা প্রেম করেন তাদের পকেটের অবস্থা কি হয়।

এবারে মীরকে সম্পূর্ণ অন্যরুপে দেখা গেলো। গলায় মালা, গায়ে সাদা পাঞ্জাবী জড়িয়ে পাক্কা নেতাদের মতন ভোট চাইছেন এই রেডিও জকি মীর। টলিপাড়া থেকে সমস্ত জায়গায় চলছে বর্তমান দলবদলের খেলা। কেউ নাম লেখাচ্ছেন গেরুয়া শিবিরে তো সবুজ এর মাঝে। আর এরই মাঝখানে মীর সম্পূর্ণ অভিনব কায়দায় ভোট চাইছেন সকলের কাছে। সবশেষে টাকা গুনছেন তিনি। কিন্তু যাই করুক না কেন টাকা তো লাগবেই। তবে তাঁর এই অভিনব কায়দায় ভোট চাওয়ার ভিডিও নিমেষেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

নিজের কাজের মাধ্যমেই সকল দর্শককে হাসতে থাকেন রেডিও জকি। র ঠিক বর্তমান পরিস্থিতির উপর ভিত্তি করে এবারেও তাঁর অন্যথা হল না। এখনকার পরিস্থিতি অনুযায়ী ‘ফুডকা’র নতুন ভিডিও পোস্ট করেছেন এই কৌতুক স্টার মীর। তাঁর সাজও ছিল চোখে পড়ার মতো। সেজেছেন একেবারে পাক্কা রাজনৈতিক নেতা। আবার এরপরেই ঘোষণা করেছেন যে রোল, চাউমিনের সঙ্গে এবার ‘ফুডকা’ পার্টিই জিতবে। ‘ঘুষ নিতে গিয়ে ধরাও পড়েছেন স্টিং অপারেশনে, কিন্তু সবকিছুই করেছেন মজার ছলে।

অভিনেতা মীর তাঁর এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে তিনি আবার লিখেছেন, “ভোটের দিনক্ষণ তো ঘোষণা হয়ে গেল…এবার আমাদের মাঠে নামার পালা। এবার ভোটে সবার দাবি – জমিয়ে খাবি। জমিয়ে খাবি।” রেডিও জকি মীরের এই মজার ভিডিও মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়ে যায়।

Back to top button