বিনোদন

পরনে ছেঁড়া পোশাক আর হাতে থালা রাস্তায় বসে ভিক্ষে করছেন রেডিও জকি মীর আফসার আলি!

বাংলার টেলিভিশন জগতে মীর আশরাফ আলী এখন জনপ্রিয় ব্যাক্তি। জী বাংলায় তার মিরাক্কেল লোকের কাছে বিশেষ জনপ্রিয় শো। এই বছর সরস্বতী পুজো উপলক্ষে মীর ঘটালেন এক অদ্ভুদ কান্ড। সোশ্যাল মিডিয়ায় করলেন এক দামদর পোস্ট। তার পোস্টে মীরকে দেখে কোনোভাবেই চেনা যাচ্ছে না যে যিনি মীর। এলোমেলো চুল, দাঁড়ি গোঁফ কামানো নেই, চোখে খিদে, মুখ বেজার, গায়ে নোংরা পোশাক, সামনে ভিক্ষার থালা আর পাশে ক্রাচ। বুধবারে সকাল সকাল এই কাণ্ডই বাঁধিয়েছেন রেডিও জকি মীর আশরাফ আলী।

ভিক্ষে তারাই করে যাদের অর্থের অভাব রয়েছে। পেতে খিদে রয়েছে কিন্তু টাকা না থাকায় দুবেলা দুমুঠো খেতে পারে না। আবার কারোর অঢেল টাকা পয়সা আছে কিন্তু অনেক যাচ্ছেতা খরচ হয়ে যাওয়ায় পকেট হয়ে যায় গড়ের মাঠ। বিশেষ করে যারা অল্প বয়সে প্রেম করছেন তাদের ক্ষেত্রে পকেট যখন তখন ধোঁকা দিয়ে দেয়, তা ছেলে হোক বা মেয়ে। বাঙালিদের সরস্বতী পুজো আর বিদেশিদের ভ্যালেন্টাইন্স ডে দুটোই প্রায় এক। যাদের প্রেমিক প্রেমিকা রয়েছে তাদের এই দুটোতে খরচ করে তো পকেট গড়ের মাঠ হবেই। আবার কেউ কেউ একটু চেপে খরচ করেন।

সরস্বতী পূজকর ঠিক পরের দিনই মীর এরকম পোস্ট করেন। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন-“বাঙালীর প্রেম দিবসের ঠিক পরের দিন ছেলেদের হাল… এটি একটি সিরিয়াস পোস্ট। লাইক বা কমেন্ট নয়, দুটো টাকা দিয়ে যান”।

মীরের এমন ধারণের পোস্ট দেখে প্রথমে মীরকে কেউ চিনতেই পারেনি। কিন্তু যারা বুঝেছিলেন তাদের ম্যধ্যে কেউ কেউ কমেন্ট করেছেন, “আমার দেখা সবচাইতে প্রিয় উপস্থাপক,অভিনেতা।যার স্পর্শে চারদিক ঝলমল করে উঠে।” আবার কেউ কেউ লিখেছেন, “এভাবে ভাবার কোন মানে হয়না, এখন অনেক ক্ষেত্রেই মেয়েরা গিফট দেয়, রেস্টুরেন্টে খাওয়ার বিল দেয়, অটোরিকশা ভাড়া দেয়। প্লিজ, একপেশে ভাবনা থেকে বের হয়ে আসুন, মীর দা। আপনারা গতানুগতিক ভাবলেতো মুশকিল!! সাধারণরাতো আপনাদের আদর্শ মানে।” আবার কেউ কেউ বলেছেন,”দাদা নিশ্চই পূর্ব অভিজ্ঞতা থেকে বলছেন….! মীরের এরকম মজাদার পোস্ট দেখে অনেকেই হতবাক। মুহূর্তেই ভাইরাল মীরের এই মজাদার পোস্ট।

Back to top button