বিনোদন

রাধিকা নিজের মনের জোরে এগিয়ে যেতে চায়! রাধিকার বিপদে অনির্বাণ পাশে দাঁড়াতেই উচ্ছসিত নেটদুনিয়া

স্টার জলসা একটি খুব জনপ্রিয় বাংলা সিরিয়াল একদোক্কা, এখন প্রতিটি পর্বে উত্তেজনা রয়েছে। এ মুহূর্তে ডা. অনির্বাণ গুহ ও রাধিকা। রাধিকার বিচ্ছেদের পর পোখরাজের নতুন নায়কের আবির্ভাব ড. অনির্বাণ গুহ তার জীবনে প্রবেশ করেন।

কিন্তু দর্শকরা এখনও বুঝতে পারেননি কে ড. অনির্বাণ গুহ নাকি পোখ পোখরাজ মেলাতে পারে রাধিকাকে! যারা নিয়মিত সিরিজটি দেখেন তারা জানেন যে কিছু দিন আগে, অনির্বাণ গুহর এবং রাধিকার বিয়ে নিশ্চিত হওয়ার পরে, রাধিকার গর্ভাবস্থার খবর হঠাৎ ভেঙে যায়। কিন্তু আসলে রাধিকা গর্ভবতী ছিলেন না।

আসলে তার পেটে বিশাল টিউমার ছিল। কিন্তু, আসল সত্যটা প্রথমে না জেনে রাধিকা অনেকটা সেরকমই বলে দিলেন। এমনকি ড. গুহ কাজ করেনি। রাধিকার অসুস্থতার কথা জানতে পেরে অনির্বাণ তার ভুল বুঝতে পেরে পালিয়ে যায়। তাঁর চিকিৎসায় রাধিকা ধীরে ধীরে সুস্থ হতে শুরু করেন।
কিন্তু সেই মুহুর্তে রাধিকাও অনির্বাণের খুব লজ্জা অনুভব করলো। অনির্বাণ গুহায়, একটি অহংকারী পর্বত ডিঙ্গো অনেক দূরে যাওয়ার সিদ্ধান্ত নেয়। এরপর ড. গুহর ভয়ানক দুর্ঘটনা। এই খবর শুনে পোহরাজ হাসপাতালে ছুটে যান রাধিকা।

তবে সেখানে গিয়ে অনির্বাণের বাড়ির লোকজনের কাছে অপমানিত হন তিনি। সিরিজের একটি নতুন প্রোমো প্রকাশিত হয়েছে। অনির্বাণ গুহর দুর্ঘটনার জন্য হাসপাতালে পুলিশ আসলে তাকে দায়ী করে বলে জানা গেছে।

এরপর পুলিশ তাকে ধরতে আসে। এই মুহূর্তে সেখানে হুইলচেয়ারে আছেন অনির্বাণ গুহ। এখন আমরা দেখি রাধিকা এই বিপদের দিনে তার পাশে দাঁড়িয়েছে।

Back to top button