বিনোদন

কাজের ফাঁকে ছুটির মেজাজে রচনা ব্যানার্জী, লোভনীয় খাবার দেখে লোভ মামলাতে পারলেন না অভিনেত্রী

বর্তমান তিনি নেই অভিনয় জগতে। বহুদিন আগেই তিনি অভিনয় জগৎ থেকে বিদায় নিয়েছেন। কিন্তু সিনেমাতে দেখা না গেলেও প্রেত্যেকটি বাঙালির ঘরে রোজ পৌঁছে যান অভিনেত্রী। জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’-এর মাধ্যমে। পাশাপাশি অভিনেত্রী যে এখনও ফিট রয়েছেন তার পিছনে রাজ হল তিনি নিয়মিত শরীরচর্চা করেন আর নিয়মিত খাবার খান। তিনি নিজেই একসময় জানিয়েছিলেন যে তিনি করলার জুস্ খান। তাই রয়েছেন ফিট।

কিন্তু এবার অভিনেত্রীকে শ্যুটিং-এর ফাঁকে দেখা গেল আলাদা রূপে। নানারকম খাবার খেতে মত্ত অভিনেত্রী। অভিনেত্রীর খাবারের তালিকায় রয়েছে আইস্ক্রিম, আলুর চিপস, সফট ড্রিংক আরো কত কি। কিন্তু তাহলে অভিনেত্রী নিজেকে মেন্টেন করেন কিভাবে! অবাক হচ্ছেন তো। এসব সকলেরই প্রিয় খাবার। তিনি রোজ খান না ছুটির দিন একটু খেলে তো অসুবিধা নেই। আবার অভিনেত্রী সেই খাওয়াদাওয়ার ভিডিও শেয়ার করেছেন অনুরাগীদের সাথে।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

কিছুদিন আগেই অভিনেত্রী দেখা গিয়েছিল অমৃতসরের স্বর্ণমন্দিরে। সেখানে তিনি মানবসেবায় নিজেকে ব্রতী করেছিলেন। অভিনেত্রী অভিনেত্রী সরে যাওয়ার কারণ হিসেবে বলেছিলেন যে তিনি তার ছেলেকে মানুষ করতে চান নিজেই। ছেলেকে সময় দেওয়ার জন্য তিনি আর সিনেমায় অভিনয় করবেন না। তবে গত ১০ বছর হয়ে গেল তিনি ‘দিদি নাম্বার ওয়ান’-এর সঞ্চালনা করছেন। এখন থেকেই তিনি ভালো থাকার রসদ খুঁজে পান।

টলিউডের প্রথম সারির এভারগ্রিন অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জী। নিজের অভিনয়ের মাধ্যমেই তিনি মাতিয়েছেন বাংলা টেলিভিশন জগৎ। ৪৬ বছর বয়সে পৌঁছেও জেল্লা একটুও কমেনি। ২০০০ সাল থেকে চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা করে গেছেন এই অভিনেত্রী। বলিউডে অমিতাভ বচ্চনের সাথে জুটি বেঁধে করেছেন ছবি। পাশাপাশি তামিল ও তেলেগু ছবিতেও অভিনয় করেছেন রচনা ব্যানার্জী।

Back to top button