বিনোদনভাইরাল ভিডিও

‘গাধামি করে ক্যারিয়ার শেষ করেছে’, প্রকাশ্যে অভিনেতা যীশুর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন রচনা ব্যানার্জী!

টলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জী। নিজের জীবনে তিনি অভিনয়ের মাধ্যমে হয়ে উঠেছেন জনপ্রিয়। বাংলায় তিনি বহু সিনেমা করেছেন টলিউডের তাবড় তাবড় অভিনেতাদের সাথে জুটি বেঁধে। পাশাপাশি তিনি তামিল তেলেগু ও হিন্দি ছবি অমিতাভ বচ্চনের বিপরীতে অভিনয় করেছিলেন। কিন্তু কিছুকাল থেকে তিনি অভিনয় না করলেও বর্তমান জী বাংলায় জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’-এর একজন সঞ্চালক।

তিনি বহু সিনেমাতে অভিনয় করার ফলে টলিউডের ন্যান্য অভিনেত্রীদের থেকে রচনা ব্যানার্জীর অভিজ্ঞতা কিছুটা বেশিই রয়েছে। সেই অভিজ্ঞতার ওপর ভিত্তি করে রচনা টেলিভিশনের এক শো তে জনসমক্ষে তিনি অভিনেতা যীশু সেনগুপ্তকে ‘গাধা’ বলে সম্বোধন করলেন। আসলে বিষয়টি হল জী বমংলায় একটি জনপ্রিয় শো ছিল ‘অপুর সংসার’ যার সঞ্চালক ছিলেন অভিনেতা শাশ্বত চ্যাটার্জী। সেখানেই অভিনেত্রী যীশুকে একাধিকবার প্রশংসা করে বলেছেন যীশু আজ যেই জায়গায় রয়েছেন, সে যদি গাধামি না করত তবে জীবনে আরও অনেক আগে আরও ভালো জায়গায় পৌঁছাতে পারতো।

এই শোতে অভিনেত্রী রচনার কথা শুনে অভিনেতা শাশ্বত চট্ট্যোপাধ্যায়ও ওনার সাথে একই মতামত প্রকাশ করেছেন। শাশ্বত চট্ট্যোপাধ্যায় নিজেও বলেছেন যে যীশু সেনগুপ্ত জীবনে ক্যারিয়ার বিষয়ে এমন কিছু ভুল সিদ্ধান্ত নিয়েছেন যার জন্য তার ফিল্মি জগতে সফলতা পেতে দেরি হয়েছে। অভিনেত্রী নিজেও চান যে সে একজন ভালো মানুষ ক্যারিয়ারে সফলতা পাক।

‘অপুর সংসার’ রিয়ালিটি শো তে একাধিক বিষয় নিয়ে কথা হত। তার সাথে সাথেই নানারকম আড্ডা ও মজা সবকিছুই হত। তো এখানে এই প্রসঙ্গে কথা উঠলে সেখানে অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জীর সম্পর্কে কথা ওঠে। এই প্রসঙ্গে কথা উঠলে রচনা ব্যানার্জী অভিনেতাকে শিয়ালের সাথে তুলনা করে বলেছেন তিনি অত্যন্ত চালাক চতুর মানুষ নিজের ক্যারিয়ার বিষয়ে। রচনা এটাই মনে করেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর একেবারে উল্টো অভিনেতা যীশু সেনগুপ্ত।তবে অভিনেত্রী রচনা যীশুর ভালোই চান । যার জন্যই তিনি এরকম ভাবে বলেছেন।

Back to top button