বিনোদন

‘দিদি নাম্বার-১’ রচনা ব্যানার্জী নিলেন করোনার টিকা, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি

এই মুহূর্তে গোটা ভারত সহ পশ্চিমবঙ্গও করোনা আতঙ্ক ও লকডাউন পেরিয়ে ফিরেছে আবার স্বাভাবিক জীবন যাপনে। সকলেই এখন অভ্যস্ত হয়ে পড়েছেন তাদের প্রতিদিনের স্বাভাবিক জীবনে। আর তারমধ্যেই শুরু হয়েগেছে দেশজুড়ে করোনার টিকা করন শুরুতে স্বাস্থ্যকর্মী ও সেনাদের দেওয়া হলেও এখন দেওয়া হচ্ছে সিনিয়র সিটিজেনদের পাশাপাশি যাদের ৪৫ বছরের ঊর্ধ্যে বয়স ও শরীরে কোমর্বিডিটির লক্ষণ রয়েছে সুযোগ পাচ্ছেন সেই নাগরিকরাও। আর এবার করোনার টিকা নেওয়ার সুযোগ পেলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও ‘দিদি নাম্বার -১’ খ্যাত তারকা রচনা ব্যানার্জি।

দেশজুড়ে আরও অন্যান্য সেলেব্রেটি শুরু করেছেন টিকা নেওয়া সেই তালিকায় রয়েছেন হেমা মালিনী, রাকেশ রোশন, কমল হাসানের মতো ষাটোর্দ্ধোরা যেমন রয়েছেন, তেমনই টিকা নেওয়ার তালিকায় রয়েছেন সইফ আলি খানের মতো ব্যক্তিত্বরাও। ষাটোর্দ্ধোবয়স না হওয়া সাইফ আলী খান টিকা নেওয়ার কারণে অনেকেই তাকে নিয়ে শুরু করেছে ট্রলিং।

তবে এক্ষেত্রে রচনাবানের্জীর টিকা নেওয়ার বিষয়টি অন্য। জানা গেছে বাড়ির কাছের একটি বেসরকারি হাসপাতাল থেকে টিকা নিয়েছেন রচনা ব্যানার্জি। নারী দিবসের সেলিব্রেশনের অঙ্গ হিসেবেই হাসপাতাল কর্তৃপক্ষ আয়োজন করেছিল এই টিকা দেওয়ার কর্মসূচি। তাই ওই দিন রচনা ব্যানার্জি ছাড়াও অন্যান্য মহিলারা নিয়েছেন টিকা।

করোনা আতঙ্কের মুহূর্তে টিকা নেওয়ার বিষয়টি সত্যি এক গুরুত্বপূর্ণ বিষয়। টিকা নেওয়ার পর রচনা ব্যানার্জি টিকা নেওয়ার বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। বিশেষজ্ঞদের মত অনুযায়ী টিকা নেওয়ার পর করোও করোও দেখা যাচ্ছে স্বাভাবিক কিছু পার্শ্বপ্রতিক্রিয়া। রচনা ব্যানার্জিও তার ব্যতিক্রম হলেননা তিনি জানিয়েছেন যে টিকা নেওয়ার পর তার শরীরে হালকা জ্বর রয়েছে। আপাতত তিনি নিতে চলেছেন দু -দিনের বিশ্রাম।

‘দিদি নাম্বার -১’ নামক জনপ্রিয় গেম শোটি দেখেন গোটা বাংলার গৃহবধূরা তাই রচনা ব্যানার্জির এই টিকা নেওয়ার খবর পৌঁছে যাবে গোটা পশ্চিমবঙ্গের দিদিদের কাছে যা তাদের টিকা নিতে অনুপ্রেরণা যোগাবে।

Back to top button