বিনোদন

রোহিত সেনের বুকে মাথা রেখে তৃপ্তি অনুভব করলেন শ্রীময়ী, কবে সাত পাকে বাধা পড়বেন অনস্ক্রিন জুটি!

ষ্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘শ্রীময়ী’। মানুষের মনে ধরার মত একটি ধারাবাহিক। ‘শ্রীময়ী’-র ‘রোহিত সেন’, ‘জুন আন্টি’ ও ‘শ্রীময়ী’-র লড়াই দেখার জন্য প্রত্যেকটি ঘরেই টিভির রিমোট নিয়ে কাড়াকাড়ি লেগে যায়। এই ধারাবাহিকের টিআরপি কোনো সময় কমতো না কিন্তু কিছু সময় ধরে এই ধারাবাহিকের একদম তলানিতে ঠেকে গেছে। এবার আসছে নতুন চমক।

এই ধারাবাহিকের চিত্রনাট্যকার লিনা গঙ্গোপাধ্যায় ‘শ্রীময়ী’-র মাধ্যমে ফুটিয়ে তুলেছে সাংসারিক জীবনের নানান কাহিনী। সংসার জীবন থেকে কিভাবে শ্রীময়ী সবকিছু সামলে হয়ে উঠেছেন একজন অন্যতম গৃহবধূ। পাশাপাশি চিত্রনাট্যকারের মাথাতেই আছে প্রচুর চাপ। তার কথা ছিল তিনি জুন আন্টিকে ফিরিয়ে আনবেন। সে কথা রেখেছেন। তারপর দাবী রোহিত-শ্রীময়ী’র মহা মিলন চাই। এর কারণ শ্রীময়ী তার নিজের বাড়িতেই জুন আন্টি ও তার স্বামীর অপমান সহ্য করে আর কতদিন থাকবেন। ডিভোর্স দেওয়ার পরেও বরের পরিবারকে দেখা তো মুখের কথা নয়।

দর্শকরাও যেন শ্রীময়ীর দুঃখ নিজের মত করে নিয়েছে। অনেকেই শ্রীময়ীর কষ্টে কষ্ট পান ও কেউ কেউ অনস্ক্রিন জুন আন্টিকে দেখতেই পারেন না। কিন্তু বাস্তবে নয়। দর্শক খুবই খুশি শ্রীময়ীর এই লড়াই, আবেগ, প্রেম দেখে। চিত্রনাট্যকার খুব সুন্দর ভাবে শ্রীময়ীর সংসার জীবনের কাহিনী তুলে এনেছেন মানুষের সামনে। কিন্তু এবার দর্শক চায় যে রোহিত আঙ্কেল ও শ্রীময়ীর মিলন হোক। শ্রীময়ীর যেন কষ্ট না থাকে আর।

এদিকে জানা যায় যে শ্রীময়ী আর রোহিত সেনের বিয়ে হবে। অভিনেত্রী ইন্দ্রানী হালদার নাকি দাবী করেছিলেন চিত্রনাট্যকার লিনা গঙ্গোপাধ্যায়ের কাছে। একেবারে শৌখিন এবং অভিজাত সাজেই সাজবেন এই দুই নতুন জুটি। অপরদিকে নেটজনতা বেঁচে নিয়েছেন রোহিত সেন ও জুন আন্টির ঘনিষ্ঠ ছবি। ক্যাপশনে লিখেছেন,‘ফেলুদাও প্রেমিকা পেয়ে গেল। আর আমি এখনও একা!’কেউ লিখেছেন, ‘ফেলুদা নয়, রোহিতদা’! আবার কেউ লিখেছেন, ফেলুদা ও গোয়েন্দা গিন্নি। তবে কেমন লাগে এই জুটিকে বিয়ের সাজে দেখে। তা দেখার জন্যই অপেক্ষায় দর্শকমহল।

Back to top button