বিনোদন

‘পুষ্পা ঝড়’ : আল্লু অর্জুন পারিশ্রমিক বাড়িয়েছেন ৭০ কোটি, অন্যদিকে রাশমিকা ৩ কোটি

সিনেমার জায়লগের মতো পুষ্প-ফায়ারে কাঁপছে ভারত। দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের ‘পুষ্প : দ্য রাইজ’ সিনেমা কাঁপন ধরিয়েছে খোদ বলিউডে। এরই মধ্যে বিশ্বজুড়ে বক্স অফিসে সিনেমাটি ৩৫০ কোটি টাকা সংগ্রহের মাইলফলক স্পর্শ করেছে। এখনও সেই জয়রথ অব্যাহত।

সুকুমার পরিচালিত ‘পুষ্প : দ্য রাইজ’ গেল বছরের ১৭ ডিসেম্বর তামিল, তেলেগু, মালয়ালাম, হিন্দি ও কন্নড় ভাষায় মুক্তি পায়। অন্ধ্র প্রদেশের চিত্তোর জেলার একটি প্রত্যন্ত অঞ্চলের চোরাকারবারি নিয়ে সিনেমার গল্প; যেখানে দেখানো হয়েছে লাল চন্দন কাঠের চোরাকারবার।

ক্রাইম অ্যাকশন থ্রিলার সিনেমাটি এখন বক্স অফিস ও ইন্টারনেট দুনিয়ার আলোচনার মূল বিষয়বস্তু। সিনেমাটির এমন সফলতার পর নিজের পারিশ্রমিক এক লাফে আকাশচুম্বী করেছেন আল্লু অর্জুন।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের ভারতীয় সংস্করণের খবর, ‘পুষ্প : দ্য রাইজ’ সিনেমায় ৩০ কোটি টাকা পারিশ্রমিক নেওয়া আল্লু অর্জুন সিনেমাটির সফলতার পর এখন পারিশ্রমিক হাঁকাচ্ছেন ১০০ কোটি টাকা। লাইকা প্রোডাকশনের ব্যানারে পরিচালক অ্যাটলি কুমারের সঙ্গে একটি সিনেমায় কাজের জন্য ১০০ কোটি টাকার প্রস্তাব পেয়েছেন এই দক্ষিণী তারকা।

সিনেমাটিতে আল্লু অর্জুনের নায়িকা রশ্মিকা মন্দানা। তাঁরও কদর বেড়েছে পুষ্পর সফলতার পর। ইন্ডিয়া টিভির খবর, ‘পুষ্প : দ্য রাইজ’ সিনেমায় দুই কোটি টাকা পারিশ্রমিক নেওয়া রশ্মিকা মন্দানা সিনেমাটির পরবর্তী পার্টের জন্য তিন কোটি টাকা পারিশ্রমিক বাড়িয়েছেন। সিনেমাটির দ্বিতীয় পার্টের তিনি পারিশ্রমিক নিচ্ছেন পাঁচ কোটি টাকা।

দর্শকেরা এখন অপেক্ষায় সিনেমাটির দ্বিতীয় পার্টের জন্য; যেখানে পুষ্পর সঙ্গে লড়াই জমবে পুলিশ অফিসার চরিত্রে অভিনয় করা ফাহাদ ফাসিলের।

Back to top button