বিনোদন

“ও মন রে”, মধুমিতাকে কাছে টেনে ভরপুর রোমান্সে মাতলেন যশ! প্রকাশ্যে মিউজিক ভিডিও,ভাইরাল মুহূর্তে

ষ্টার জলসায় ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে একসাথে অভিনয় করতে দেখা যায় মধুমিতা ও যশকে। দর্শকদের অরণ্য ও পাখি আজও তাদের কাছে হিট। বাংলা টেলিভিশনে বর্তমান একজন হট ও সেক্সি অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। বাংলা ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’-তে অভিনয় করে সকলের নজরে আসেন। নিজের একটি পরিচয় গড়ে তোলেন এবং সকলে তাকে চেনে। সানন্দা টিভিতে ‘সবিনয় নিবেদন’ এ অভিনয় করে টেলিভিশনে প্রবেশ করেন। ভালোবেসে বিয়েও করেন কিন্তু চিরস্থায়ী হয়নি সেই সম্পর্ক।

তার রূপ সকল দর্শককে আকর্ষিত করে। তার মারকাটারি চেহারাতেই ফিদা অনেকে। মাঝে মধ্যেই ক্যামেরার সামনে বোল্ড অবতারে ধরা দেন অভিনেত্রী মধুমিতা। ছোট পর্দাতে পাখি নামে সকলের কাছের হয়ে ওঠেন অভিনেত্রী। ছোট পর্দা দিয়ে শুরু করলেও বর্তমানে বড়পর্দা মাতিয়ে রেখেছেন মধুমিতা।মধুমিতা ফ্যাশন দুনিয়ার একজন সেনসেশন। নতুন নায়িকাদের মধ্যে মধুমিতা টলিউডে এই মুহূর্তে অন্যতম হট বম্ব।

টলিউডের একজন জনপ্রিয় মুখ ও জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্ত। এবারে বিজেপির পক্ষ থেকে প্রার্থী নির্বাচিত হয়েছিলেন। চন্ডীতলা থেকে বিজেপির প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন যশ দাশগুপ্ত।কিন্তু ভোট মানেই হারজিৎ। শত চেষ্টা করেও এবারে তিনি নির্বাচনে জিততে পারেননি।

সম্প্রতি অভিনেতা যশ ও মধুমিতার একসঙ্গে জুটি বেঁধে বড় পর্দায় ফেরার খবর ভাইরাল হয়ে গেছে চারিদিকে।এস.ভি.এফ এর থেকে সম্প্রতি এল সেই সুখবরই। তাঁদের হাত ধরেই আবারও পর্দায় ফিরতে চলেছে ভালোবাসার জুটি পাখি-অরণ্য ওরফে মধুমিতা-যশ। এখনও অবধি এতটুকুই জানা গিয়েছে। আর এবার প্রকাশ পেলো যশ -মধুমিতা অভিনীত নতুন এক মিউজিক ভিডিওর টিজার যা মুক্তি পাবে আগামী ১৫ আগস্ট। ইতিমধ্যে ফ্যানেরা যশ -মধুমিতা জুটিকে একসাথে দেখতে পেয়ে করছে তাদের প্রশংসা।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

Back to top button