বিনোদনভাইরাল ভিডিও

এক বছরের জন্য ঘুমোতে চাইছেন পূজা, কিন্তু ছেলে কৃশিবের দায়িত্ব তিনি কাকে দেবেন!

অভিনেত্রী পূজার একমাত্র ছেলে কৃশিব বর্তমান সকলের চোখের মণি। দেখতে দেখতেই ৮ মাস বয়স পার করে ফেললো কৃশিব। এর মধ্যেই রীতিমত হাত পা নাড়িয়ে দুস্টুমি করতে শিখে গেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই তার নানারকম দুস্টুমির ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী ও তার স্বামী।

এদিকে অভিনেত্রী পূজা নিজেও কিছু অংশে কম নন। তিনিও মাঝেমধ্যেই নিজের নানারকম রিল ভিডিও বানিয়ে শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।কিন্তু পূজা এবারে এক বছরের জন্য ঘুমোতে চাইছেন? কিন্তু কেন? সম্প্রতি, পূজা বন্দোপাধ্যায় একটি ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।বাড়ির খাটে বসেই সেই ভিডিও বানিয়েছেন। পরনে ঘরোয়া ড্রেস, কোনো মেক আপ নেই। পূজা তার খাটে ঘুম ঘুম চোখে বসে রয়েছেন, পাশে একমাত্র ছেলে কৃশিব। তার পাশে ছেলে দাঁড়িয়ে। ভিডিও পোস্ট করে গান জুড়ে দেন ‘লিভ মি অ্যালোন’।

অভিনেত্রী পূজা এ কেমন সিদ্ধান্ত নিলেন! না আসলে তিনি মজা করে বানিয়েছেন এমন ভিডিও। ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘মা মজা করছে। কখনও আমাকে একা ছেড়ে যেও না। কিন্তু আমাকে এক বছরের জন্য ঘুমোতে দাও।’ বর্তমান পূজা তার ছেলে কৃশিবের দুস্টুমি সহ্য করছেন। তার সাথে সাথে মায়ের কাজকর্ম করতে করতে ব্যাস্ত হয়ে যান সকল মায়েরা। ছোট বয়সে কিছু বাচ্চা আছে না নিজে ঘুমোবে না ঘুমোতে দেবে।পূজা-কৃশিবের এই ভিডিয়ো দেখে ভীষণ খুশি নেটাগরিকরা। কমেন্ট বাক্সে মা-ছেলের জন্য ভালবাসা উজাড় করে দিয়েছেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জী। গত বছর অক্টোবর মাসে পূজা প্রথম মাতৃত্বের স্বাদ গ্রহণ করেন। প্রথম মা হওয়ায় অভিনেত্রী বেশ খুশি। একমাত্র ছেলের নাম রাখেন কৃশিব। অভিনেত্রী নিজের ছেলের নাম রেখেছেন কৃশিব।অভিনেত্রী মা হওয়ার পর যখন ছেলে একটু বড় হয়ে যায় তারপরেই তিনি আবার যোগদান করেন টেলিভিশনে। কলকাতায় থাকার সময় সংবাদমাধ্যমে ইন্টারভিউ দিতে গিয়ে বলেছিলেন যে, মা হওয়ার পর তার জীবন সম্পূর্ণ বদলে গিয়েছে। তিনি জীবনে সন্তান ও সংসার চেয়েছিলেন বর্তমানে তিনি দুইই পেয়ে গেছেন।

Back to top button