বিনোদন

“আমার ছেলেও যাতে প্রতিটি মুহূর্তে নারীদের সম্মান করে”—নারীদিবসের শুভেচ্ছা বার্তায় বললেন পূজা

টলিউডের বেশ পরিচিত মুখ পূজা ব্যানার্জি। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। অভিনেত্রী নিজেই হোক বা তাঁর স্বামী তিনি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের ছবি বা ভিডিও শেয়ার করে থাকেন। ইতিমধ্যেই অভিনেত্রী নারী দিবসে একটি ছবি শেয়ার করেছেন। তবে নারী দিবসে পূজার শুভেচ্ছা নারীদের নয়, শুভেচ্ছা জানিয়েছেন তাঁর স্বামী কুনাল বার্মাকে।

সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “এই নারীদিবসে আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটিকে ধন্যবাদ জানাতে চাই আমি। সেই মানুষটা যে শুধু আজকের দিন নয়, বছরের প্রত্যেক দিন আমায় স্পেশাল ফিল করায়। সম্মান দেয়। আমায় পরিপূর্ণ করে তোলার জন্য তোমায় ধন্যবাদ।”

প্রসঙ্গত, গতকাল, পুরো বিশ্বজুড়ে পালিত হয়েছে নারী দিবস। সে কথাই ইনস্টাগ্রামে জানিয়ে পূজা আরও লেখেন, “আমি আশা করব আমার ছেলেও যাতে ভবিষ্যতে একজন ভদ্র মানুষ হয়, যে কিনা জীবনে প্রতিটি মুহূর্তে নারীদের সম্মান করবে এবং সমান গুরুত্ব দেবে।”

প্রসঙ্গত, অভিনেত্রী পূজা বানাজি গত অক্টবর মাসে প্রথম মা হন। বর্তমানে তাঁর ইনস্টাগ্রামে ছেলে কৃষিভার ছবিতে পুরো ভর্তি। বিগত কিছুদিন আগে তিনি তার ছেলেকে নিয়ে বাইরে ঘুরেও এসেছিলেন। আর সেই ছবিও তিনি রীতিমতো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Back to top button