বিনোদন

পুচকে ছেলে এলো ঘরে, ওম -তোরা’র কোলে এলো পুত্র সন্তান, খুশিতে আপ্লুত মধুবনী ও রাজা

ষ্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল ভালোবাসা ডট কম। সেই ধারাবাহিকের জুটি ওম-তোড়া ধারাবাহিকে অভিনয় করতে করতেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এরপরে ধারাবাহিক শেষ হওয়ার পর তারা বিয়ে করে নেন। চার বছর কেটে গেছে বিয়ের পরে। এবারে তাদের মাঝে এলো নতুন সদস্য। শনিবার সকালে একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী মধুবনী। এদিন সকালে রাজা ইনস্টাগ্রামে স্ত্রী ও পুত্রের সাথে ছবি তুলে পোস্ট করে ক্যাপশনে লেখেন, “আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন| ভালোবাসা দেবেন| Blessed with a baby Boy… Thanks Almighty…. Gratitude”। মা ও সন্তান দুজনেই এখন ভালো আছেন।

এর আগে ওম-তোড়া অভিনয়ের মাধ্যমেই সকল দর্শকের মন জয় কোলরে নিয়েছেন। সেই সময়ের হিট জুটি ছিল ওম-তোড়া। মানুষের মনে এখনও তাদের জন্য ভালোবাসা রয়েই গেছে।

এবারে লকডাউনে মানুষকে খুশির খবর দেন এই জুটি। নিজের মা হওয়ার খবর সেরকম ভাবে না জানালেও গোড়ার দিকে এসে সেই খবর সকলকে জানিয়ে দেন অভিনেত্রী। সাধ খাওয়া থেকে বেবি বাম্পের ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। মাঝে মধ্যে ঠাকুর দেবতার সাথে বাচ্চাদের ছবি ও বাচ্চার ইমোজি দিয়ে প্রেগন্যান্সির আভাস দেন অভভিনেত্রী।

ভালোবাসা ডট কমের পর এই জুটিকে একসাথে দেখা গেছে লকডাউনে দর্শকদের মনরঞ্জনের জন্য আয়োজিত জী বাংলায় দেবযানী চ্যাটার্জী সঞ্চালনায় ‘প্রিয় তারকার অন্দরমহল’-এর একটি পর্বে। অভিনেত্রী মধুবনী লকডাউনের সময় নিজের একটি বিউটি পার্লার খোলেন। অভিনেতা রাজাও ‘খরফকুতো’ ধারাবাহিকে সাইট রোলে অভিনয় করছেন। এবারে এই জুটির ঘরে খুশির আবহাওয়া বইছে।

Back to top button