বিনোদন

প্রকাশ্যেই রাস্তার মাঝে তুমুল নাচ নীল-তৃনার, মুহূর্তেই ভাইরাল ভিডিও

টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য্য পুজোর প্রথম দিন থেকেই মেতে ছিলেন হই হুল্লোড় আড্ডায়। কখনো বন্ধুদের সঙ্গে, কখনো আবার প্রেমিকা তৃনা সাহার সঙ্গে দেখা গিয়েছে অভিনেতা নীল ভট্টাচাৰ্য্যকে।তবে এই সবের মাঝেই ভক্তদের নজর কাড়লো একটি ভিডিও ও ছবিতে। যেখানে দেখা যাচ্ছে তিয়াস রায় অর্থাৎ অনস্ক্রিন স্ত্রী শ্যামার সঙ্গে গানে মেতে উঠেছেন নিখিল অর্থাৎ নীল ভট্টাচার্য।

তবে অন্যদিকে বাস্তবের প্রেমিকা তৃনা সাহার সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেতা নীল ভট্টাচার্য। বলিউড অভিনেতা রণবীর কাপুরের ‘বরফি’ সিনেমার গান ফাটাফাটিতে ইনস্টাগ্রাম রিল করে দেখালেন নিখিল-শ্যামা।যেখানে শ্যামার পরনে সোনালী রঙের শাড়ি ও নিখিলের পরনে সাদা পাঞ্জাবি ও ফ্লোরাল মোদী কোর্ট দেখা গিয়েছে।

শুধু তাই নয়, ভিডিওটিতে শ্যামা-নিখিলকে বেশ মজা করতে দেখা গিয়েছে। সেই সঙ্গে খুনসুটি-মারপিট।ওই ভিডিওটি দেখে মুগ্ধ হয়েছেন শ্যামা-নিখিল ভক্তেরা। এমনকি অন্যদিকে নীল ও তৃনা পোশাকে টুইনিং করে ছবি পোস্ট করেছেন। শ্যামা-নিখিলের জুটির মতো নীল-তৃনা জুটিও বেশ জনপ্রিয়। নীল-তৃনা জুটি নিয়েও যেন ভক্তদের উৎসাহের কম নেই।

পুজোর সময় নীল-তৃনা কোথায় গিয়েছেন, কি করেছেন, এই সব কিছু জানার জন্য বেশ উৎসাহিত ছিলেন ভক্তরা।সেই নিয়েই নীল-তৃনা সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করেছেন ছবি ভিডিও। যা প্রকাশ্যে আসতেই নজর কাড়ে ভক্তদের । ভাইরাল হয়ে যায় সেই সব ছবি-ভিডিও।

Back to top button