বিনোদন

সাদা শার্টে প্রকাশ্যে ফটোশুট,সেক্সি লুকে ঝড় তুললেন নেট দুনিয়ায় পায়েল সরকার

‘আই লভ ইউ’-র সেই গ্রাম্য মেয়েকে মনে পড়। যে তার দাদা ছাড়া কিছুই বুঝতো না। দাদার দেওয়া মাটির ঘোড়া নিয়ে কলকাতায় এসেছিলো বন্ধুর বিয়েতে। সেখানে এসে বন্ধুর দাদার প্রেমে পড়েন। দেবকে ভালোবেসে তাপসের বিরুদ্ধে যান পায়েল। এই গল্প নিয়েই সিনেমা জগতে পা রাখেন অভিনেত্রী পায়েল। তারপর একের পর এক হিট ছবি করেছেন। ‘বোঝেনা সে বোঝেনা, ‘লে ছক্কা’, ‘প্রেম আমার’ আরো কিছু ছবিটিএ অভিনয় করেন। পুরোনো পায়েল সরকারের সঙ্গে বর্তমান পায়েল সরকারের কোনো মিলই খুঁজে পাওয়া যায় না। ছোটোখাটো চেহারার মেয়েটি আগের ইমেজ ধুয়ে মুছে সাফ করে নতুন রূপে মুগ্ধ করেছেন দর্শকদের। তিনি এখন টলিউডের অন্যতম গ্ল্যামারাস অভিনেত্রী।

এখন পায়েল সরকারের বয়স ৩৬ হলেও তিনি এখনও রীতিমতো একজন হট এন্ড সেক্সি অভিনেত্রী। পায়েলের রূপ যেন ঠিক ‘রেড ওয়াইন’। বয়সের সঙ্গে সঙ্গে ঠিক যেন পাল্লা দিয়ে বাড়ছে তাঁর আকর্ষণ। যেমন চোখ ধাঁধানো রূপ তেমনই তার বোল্ড ফিগার। পুরুষের বুকের ধুকপুকানি বাড়াতে বেশ সিদ্ধহস্ত এই তলায় অভিনেত্রী। শোনা যায় বহুজনের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন, লিভ ইনেও ছিলেন বহুদিন। তবে এখন নতুন কোনো সম্পর্কের গুঞ্জন শোনা যায় নি। তিনি এখন হ্যাপিলি জীবন উপভোগ করছেন ।

হ্যাপিলি সিঙ্গেল থাকলেও তার নতুন ফটোশুট গুলি বেশ নজরকাড়া। বহু পুরুষের রাতপরী হয়ে থেকেছেন এই হট এন্ড সেক্সি টলি ডিভা। অবশ্য হট ফটোশুটের পাশাপাশি আবার সোহমের বিপরীতে ‘হারানো প্রাপ্তি’ রোম্যান্টিক থ্রিলারে অভিনয় করে বেশ প্রসংশা কুড়িয়েছেন।লকডাউনে প্রেক্ষাগৃহে না রিলিজ হলেও বেশ হিট হয়েছে। এছাড়া পায়েলের আগামীর তালিকায় রয়েছে পরিচালক জুটি সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর পরিচালিত ‘বিয়ে ডট কম’। সেই ছবি ইতিমধ্যে জী বাংলায় মুক্তি পেয়েছে। সেখানে পায়েলের অভিনয় বেশ নজর কেড়েছে দর্শকদের। রাজা চাঁদা পরিচালিত অঙ্কুশ অভিনব ‘ম্যাজিক’-এও অভিনয় করেছেন পায়েল

এবার আসা যাক ফটোসেশান পায়েল সরকারের কথা। পায়েল কিন্তু স্টাইল স্টেটমেন্টে নিয়ে বেশ সচেতন তা তার এক একটি ফটোশুট দেখলেই বোঝা যায়।পায়েলের ইন্সটা হ্যান্ডেলে চোখ রাখলে এক একটা বোল্ড ফটোশুটে নজর কাড়েন অভিনেত্রী।কখনো লং জ্যাকেট, কালো হাই হিল তো কখনো শুধু একটি চাদর গায়ে দিয়ে একের পর এক বোল্ড ফটোশুট করেছেন অভিনেত্রী। আর এই বোল্ড ফটোশুট দেখে পুরুষদের অবস্থা কিন্তু করুন। এবার অভিনেত্রী সাদা টিশার্ট আর খোলা চুলে সাথে নিউড মেক আপে নিজের রুপের স্নিগ্ধতায় আগুন জ্বালালেন নেট দুনিয়ায়।ক্যাপশনে লিখেছেন “রবিবারের মুড”। আর অভিনেত্রীর এই পোস্ট নিমেষেই ভাইরাল হয়ে যায়।

Back to top button