বিনোদন

Prasenjit: এখনো রয়েছে পুজো পুজো রেশ, পুজো মণ্ডপে ঢাক বাজালেন প্রসেনজিৎ, ভাইরাল ভিডিও

টানা দুই বছর হতে চললো করোনা সাধারণ মানুষ থেকে শুরু করে প্রায় সকলকে কোনঠাসা করে দিয়েছে। দূর্গা পুজোতেও অনেকে সময় কাটিয়েছেন বাড়িতে তবে রাস্তায় ছিল উপচে পড়া ভীড়। এবারের পুজো অভিনেতা প্রসেনজিতের কেটেছে তার ছেলে তৃষাণজিৎের সাথে। ছেলে কে এবারের পুজোয় কাছে পাওয়ায় তার সমস্ত আবদার মিটিয়েছেন তিনি।

প্রসেনজিৎ ও অর্পিতা চ্যাটার্জির একমাত্র পুত্র হলেন তৃষাণজিৎ। তৃষাণজিৎ পড়াশোনার কারণেই এখন বাইরে থাকেন তবে এবার করোনা আবহের কারণেই পুজোতে তৃষাণজিৎকে কাছে পেলেন প্রসেনজিৎ। বাবার সাথে অষ্টমী থেকেই কলকাতার বিভিন্ন পুজো মণ্ডপে ঘুরেছেন অভিনেতার ছেলে। বাবা ও ছেলে দুজনকেই দেখা গেছে কখনো পাজামা পাঞ্জাবি অথবা ধুতি পাঞ্জাবিতে। প্যান্ডেলে প্যান্ডেলে শুধু ঠাকুর দেখাই না পুজোর৫ মণ্ডপে সন্ধি পুজোর সময় আচমকাই উপস্থিত হন বুম্বা দা।

টলিউড সুপারস্টার প্রসেনজিৎ সকলকে অবাক করে দিয়ে বাজিয়েছেন ঢাক। তবে যারা প্রসেনজিৎকে খুব কাছ থেকে চেনেন তারা টলিউড কিং কে দেখে অবাক হয়ে যাননি। বিশ্বজিৎ রায়ের মতো তারকা পুতের সন্তান হওয়া সত্ত্বেও তার ছোটবেলা কেটেছে বেশ মধ্যবিত্ত পরিবারের মতোই। তাই তারকাছ থেকে ঢাক বাজানো বা সকল মানুষের সাথে আপন ভাবে মেশা আশা করাই যায়।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Back to top button