বিনোদন

রচনার হট অবতারে মুগ্ধ প্রসেনজিৎ, অভিনেত্রীকে আদুরে ভালবাসায় ভরিয়ে দিলেন বুম্বা দা

বাংলা টেলিভিশনের একজন অন্যতম সেরা অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জী। ২০০০ সল্ থেকে একের পর এক হিট ছবি দর্শকদেরকে উপহার দিয়েছেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা বক্স অফিসে সুপার ডুপার হিট।টলিউড থেকে বলিউড সফরও চিল বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে সূর্যবংশম এ অভিনয় করে বেশ প্রশংসা অর্জন করেছিলেন। এছাড়া তামিল তেলেগু ছবিতেও অভিনয় করেও বেশ নাম করেছিলেন।

দিদির বয়স ৪৬ হলেও এখনো তাঁর জৌলুস কিন্তু কমেনি। কমবেই বা কেমন করে তিনি প্রতিদিন নিয়ম করে নিজের গ্ল্যামার ধরে রাখার জন্য উচ্ছে আর লাউয়ের জুস্ খান। আর নিয়ম করে ডায়েট অনুসরণ করেন তাই তিনি এখনো এতো ফিট। বেশিরভাগ ওয়েস্টার্ন পোশাকেই দেখা যায় অভিনেত্রীকে। আর এই ধরণের পোশাকে সাবলীল রচনা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন রচনা ব্যানার্জী। যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে, কিছু বন্ধুর সঙ্গে রেস্তোরায় বসে রয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জী। যেখানে সেই বন্ধু গুলোর সঙ্গে রচনাকে দেখা গিয়েছে আড্ডা দিতে। ছবিগুলি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। মন ছুঁয়ে যায় নেটিজেনদের । তবে শুধু নেটিজেনদেরই নয়, মন ছুঁয়ে যায় টলিউড অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জীরও ।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

রচনার সিঙ্গল পোস্টগুলিতে প্রসেনজিৎ মন্তব্য করেছেন, ‘ওলে বাবা লে।’ সেই সঙ্গে অভিনেত্রী রচনা ব্যানার্জীকে অদূরে ভালোবাসায় ভরিয়ে দেন অভিনেতা। প্রসেনজিৎ রচনাকে অদূরে ভালোবাসায় ভরিয়ে দেওয়ায় বেশ উৎসাহী নেটিজেনরা । এমনকি অনেকেই বলেন আবার কবে এই জুটিকে একসঙ্গে দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button