বিনোদন

অতনু ঘোষ-এর পরিচালনায় বড় পর্দায় ফের দেখা মিলবে প্রসেনজিৎ চট্ট্যোপাধ্যায়-এর, অপেক্ষায় দর্শক

টলিউডের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জী। টলিউডের অনেক সুপারহিট সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন প্রসেনজিৎ। একসময় প্রসেনজিৎ চ্যাটার্জীর সিনেমা মানেই ছিল সুপার-ডুপার হিট। ছোট থেকে বড় সকলেই যেন ছুটে যেতেন টলিউড অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জীর সিনেমা দেখতে । বর্তমানে প্রসেনজিৎ চ্যাটার্জী সংসার করছেন টলিউড অভিনেত্রী অর্পিতা চ্যাটার্জীর সঙ্গে।

আবারও রঙিন পর্দায় ফিরতে চলেছেন অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জী। আলাদা মাত্রার একজন অভিনেতা। তবে এবারে একটু অন্যরকম ভাবে অভিনয় নিয়ে ফিরছেন পর্দায়। থাকছেন অতনু ঘোষ। পরিচালক অতনু ঘোষের পরিচালনাতেই তৈরী হতে চলেছে নতুন ছবি ‘শেষ পাতা’। যেই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন প্রসেনজিৎ চ্যাটার্জী। হ্যাঁ, ‘ময়ূরাক্ষী’, ‘রবিবার’-এর পর আবারও অতনু –প্রসেনজিৎ জুটি। শুধু তাই নয় এখানে দেখা যাবে গার্গী রায়চৌধুরি, বিক্রম চট্টোপাধ্যায় এবং রায়তী ভট্টাচার্য্যকে। প্রযোজনায় ‘ফ্রেন্ডস কমিউকেশন’।

বাংলা টেলিভিশনের কিংবদন্তি অভিনেতা প্রসেনজিতের কথায়,”অতনুর সঙ্গে এই নিয়ে তিনটি ছবিতে কাজ করছি। ওঁর স্টোরি টেলিং অন্য রকমের। গল্পে আমি বাল্মীকি নামে এক লেখকের চরিত্রে, যার এক সময়ে বেশ নামডাক ছিল। কিন্তু তার জীবনেও অনেক ঘটনা ঘটে যায়… চরিত্র নিয়ে খুব বেশি এখনই বলতে পারব না। তবে এটুকু বলতে পারি, এমন চরিত্রে আমি আগে অভিনয় করিনি।” টেলিভিশনে প্রসেনজিৎ তো আছেই তার পাশাপাশি সাড়ে তিন বছর পর আবার পর্দায় ফিরছেন বিক্রম চট্টোপাধ্যায়কে।

তবে এবার এই নতুন ছবি নিয়ে বেশ উৎসাহী রয়েছেন অভিনেতা প্রসেনজিৎ। তবে শোনা যাচ্ছে চলতি বছরেই শুরু হতে চলেছে শ্যুটিং। জানা যাচ্ছে যে কলকাতা, শ্রীরামপুর, শান্তিপুরে শুটিং হওয়ার কথা। অপেক্ষায় দর্শকরা নতুন ছবিতে নতুন করে অভিনেতা প্রসেনজিৎ চট্ট্যোপাধ্যায়কে।

Back to top button