বিনোদন

ছেলের সাথে ফুটবল খেলায় ব্যাস্ত প্রসেনজিৎ, পুরোনো স্মৃতিতে ফিরে নস্টালজিয়ায় গা ভাসালেন অভিনেতা

টলিউডের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জী। টলিউডের অনেক সুপারহিট সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন প্রসেনজিৎ। একসময় প্রসেনজিৎ চ্যাটার্জীর সিনেমা মানেই ছিল সুপার-ডুপার হিট। ছোট থেকে বড় সকলেই যেন ছুটে যেতেন টলিউড অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জীর সিনেমা দেখতে । বর্তমানে প্রসেনজিৎ চ্যাটার্জী সংসার করছেন টলিউড অভিনেত্রী অর্পিতা চ্যাটার্জীর সঙ্গে। তাদের একটি পুত্র সন্তান রয়েছে।

অভিনেতা প্রসেনজিৎ এবার ফিরে গেলেন কিছু পুরোনো স্মৃতিতে। ছেলের সঙ্গে কাটানো মুহূর্ত আরো একবার সোশ্যাল মিডিয়ার পর্দায় তুলে আনলেন অভিনেতা। সম্পর্কের রসায়ন যে কতটা আনন্দদায়ক হতে পারে তা বুম্বাদার সোশ্যাল মিডিয়ায় করা পোস্ট দেখলেই বোঝা যায়। ব্যাক্তিগত ব্যাপার নিয়ে বেশি নাড়াচাড়া করেননা তিনি। কিন্তু ইচ্ছে হাওয়ায় ফিরে গেলেন একটু অতীতে।

সম্প্রতি প্রসেনজিতের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে তিনি তার ছেলের সাথে ফুটবল খেলতে ব্যাস্ত। দেখে মনে হচ্ছে কোনো এক বর্ষায় বুঝি বাবা ছেলে জুটি বেঁধেছিল, পায়ে ছিল ফুটবল, পরনে আর্জেন্টিনার জার্সি।ব্ল্যাক ফ্রাইডে ফুটবল দিয়ে হ্যাশট্যাগ দেন এবং ক্যাপশনে লেখেন,বাঙালি ও ফুটবল। নাহ কোনো সবুজ বড় মাঠে নয়। নিজ বাসভবনে বাপ বেটায় মিলে ফুটবল। হঠাৎ করেই পুরোনো স্মৃতিতে ফিরলেন অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

অভিনেতার ছেলের নাম তৃষাণজিৎ। বর্তমানে তৃষাণজিৎ অনেকটা বড়। পড়াশোনার জন্য বেশ কয়েক বছর ধরে বিদেশে রয়েছেন প্রসেনজিৎ এবং অর্পিতা চট্টোপাধ্যায়ের একমাত্র পুত্র। এই মুহূর্তে ইউরোপে থেকে পড়াশোনা করছে সে। আর তাই বর্তমান ছেলে কাছে নেই। আর সোশ্যাল মিডিয়ার দৌলতে ফিরে দেখলেন ছেলেবেলা। তৃষাণজিৎ আর প্রসেনজিৎ এর এমন ফুটবলের জুটি দেখে আপ্লুত দর্শকরা। ছবিতে দেখা যাচ্ছে তৃষাণজিৎ তখন বেশ ছোট। তার গায়ে আর্জেন্টিনার পুরনো জার্সি। বাবা ছেলের এই সম্পর্কের রসায়নে মুগ্ধ নেট জনতা ।

Back to top button