বিনোদন

‘অস্কারে’ প্রিয়াঙ্কার ছবি, অভিনেত্রীর যোগ্যতা নিয়ে প্রশ্ন, কড়া জবাব দিলেন ‘দেশীগার্ল’

প্রিয়াঙ্কা চোপড়া বলিউডে দেশি গার্ল নামে পরিচিত। তার সাফল্য শুধু বলিউডেই নয় তিনি সমান তালে হলিউডেও পেয়েছেন বড় সাফল্য। আর এবার অস্কারে মাইলফলক ছুঁয়ে ফেললেন এই অভিনেত্রী। আর এবার অস্কারে মনোনীত হওয়ার মেইল ফলক ছুঁয়ে ফেললেন এই অভিনেত্রী। এবারের অস্কার পুরুস্কারের জন্য মনোনীত হয়েছে নিক -প্রিয়াঙ্কা অভিনীত ‘দ্যা হোয়াইট টাইগার’ সিনেমাটি। আর সবথেকে বড় মজার বিষয় হলো এবার নিজের সিনেমার নাম নিজেই ঘোষণা করেছেন প্রিয়াঙ্কা।

কারণ এবারের অস্কারের মনোয়ন তালিকা ঘোষণার দায়িত্ব ছিল প্রিয়াঙ্কা ও তার স্বামী নিকের। বলিউড, হলিউড ও স্বামী নিকের সাথে সংসার সব মিলিয়ে ভালোই আছেন অভিনেত্রী। তবে তার মাঝেই ঘটে গেলো একটি বড় দুর্ঘটনা।

বলিউড ও হলিউড কাঁপানো এই অভিনেত্রীর অস্কারে মনোয়ন পাওয়া নিয়েই উঠলো প্রশ্ন। আর এই প্রশ্ন তুলেছেন এক অস্ট্রেলিয়ান সাংবাদিক পিটার ফোর্ড।

নিজের প্রোফাইলে ওই সাংবাদিক লিখেছেন ‘কাউকে ছোট করতে চাই না, কিন্তু এই প্রিয়াংকা-নিক এর এমন কী যোগ্যতা রয়েছে যে অস্কার মনোনীতের তালিকা প্রকাশ করেছেন?’

বলিউডের এই দেশি গার্ল ছেড়ে দেওয়ার পাত্রী নন। তিনি সোশ্যাল মিডিয়ায় হওয়া নিজের অপমানের জবাব দিয়েছেন অভিনব উপায়ে।

প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে সেই সমালোচনার দিয়েছেন জবাব। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে সেই ভিডিওতে প্রিয়াঙ্কা অভিনীত ৬০ টি সিনেমার তালিকা বানানো হয়েছে। আর সেই ভিডিওর তালিকা এতটাই বড় যে শেষ হতেই চায়না।

ভিডিওর ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন ‘কার যোগ্যতা কীভাবে বিচার করা যায়, সে বিষয়ে আপনার চিন্তাভাবনা দেখে ভাল লাগল। এই রইল আমার ৬০-এরও বেশি ছবির তালিকা।’

প্রসঙ্গত উলেখনীয়, আগামী ২৫ এপ্রিল আয়োজিত হবে অস্কার পুরুস্কারের অনুষ্ঠান। অস্কার অনুষ্ঠানটি প্রতিবছর ফেব্রুয়ারী মাসে হলেও এবার করণের কারণে পিছিয়ে গেছে দুই মাস। তাই এবার ৯৩ তম অস্কার অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে এপ্রিল মাসে।

Back to top button