বিনোদন

উন্মুক্ত উরু, স্বামী নিককে জড়িয়ে ধরে আদরে ভরিয়ে দিলেন প্রিয়াঙ্কা, ছবি পোস্ট করে যা লিখলেন নায়িকা

বলিউডের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হল ‘দেশি গার্ল’ অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সে অভিনয় জগতে আসার পর থেকেই একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের । নিজের সৌন্দর্য ও দক্ষ অভিনয় দিয়ে বলিউডে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন অভিনেত্রী। তবে এই ‘দেশি গার্ল’ শুধুমাত্রই নয় বলিউডেও নয় বি-টাউন ও হলিউডেও বেশ পরিচিত মুখ।

সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় প্রিয়াঙ্কা চোপড়া। কিভাবে লাইম লাইটে থাকতে হয় তা ভালোই জানা রয়েছে প্রিয়াঙ্কার । ২০২০ সালের গ্র্যামি মিউজিক অ্যাওয়ার্ডের মঞ্চের সমস্ত লাইম লাইট নিজের দিকে ঘুরিয়ে নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। যার একটাই ছিল তার পরনের ডিজাইনার রাল্ফ অ্যান্ড রুসোর ডিজাইন করা একটি সাদা গাউন । যার মাঝ দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছিলো তার বক্ষের খাঁজ। নাভিতে জ্বলজ্বল করছিল একটি ক্রিস্টাল।

তবে এবার লবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড ২০২১ (Billboard Music Awards 2021)-এর মঞ্চে চোখ ধাঁধানো সাজে দেখা দিলেনপ্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে যোগ দিলেন স্বামী নিক জোনাস। রবিবার মাইক্রোসফট থিয়েটারের রেড কার্পেটে দুই তারকা দম্পতির গ্ল্যামারের ছটায় মুগ্ধ নেটদুনিয়া। যা রীতিমতো ভাইরাল নেটদুনিয়ায়। প্রিয়াঙ্কা পরেছিলেন ‘ডলস অ্যান্ড গাবানা’-র ২০০৭-এর কালেকশনের লম্বা শিমারি ড্রেস।সঙ্গে বাড়তি গুরুত্ব পেয়েছে প্রিয়াঙ্কার আইকনিক ‘ডলস অ্যান্ড গাবানা’ কোচারের বেল্ট।অন্যদিকে নিক জোনাসের পরনে সবুজ কোট-প্যান্ট। এই সব ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল মুহূর্তের মধ্যে।

এর মধ্যেই একটি ছবি নজর কেড়েছে নেটিজেনদের। যেখানে দেখা যাচ্ছে, নিককে জাপটে ধরে রেখেছেন তিনি। আর অভিনেত্রীর কপালে চুমু খাচ্ছেন নিক। ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘স্বামীর প্রশংসায় এই পোস্ট। ভাঙা পাজড়ও পারে না এই মানুষটাকে কাজের থেকে আটকে রাখতে। তোমার জন্য আমি গর্বিত… তুমি আমাকে প্রতি মুহূর্তে অনুপ্রেরণা দাও। খুব ভালোবাসি তোমায়।’

Back to top button