বিনোদন

১০ বছরের ছোট ছেলের সঙ্গে সঙ্গম প্রিয়াঙ্কার, নেটিজেনদের নোংরা কটাক্ষে এবার মুখ খুললেন নিক

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাস ২০১৮ সালের ১লা ডিসেম্বর রাজকীয় ভাবে বিয়ে করেছিলেন। সেদিন গোটা বিশ্বের নজর ছিল এই জুটির দিকে। নিক-প্রিয়াঙ্কার প্রথম বিয়ে হয় খ্রিষ্টান ক্যাথলিক রীতিতে এবং দ্বিতীয় রীতি অনুযায়ী সিঁদুর দান ও মালাবদল করে বিবাহ করেন নিক-প্রিয়াঙ্কা ।

বিয়ের পর নেটিজেনদের নানা রকম সমালোচনার মুখে পড়তে হয়েছিল নিক প্রিয়াঙ্কাকে। প্রিয়াঙ্কা জোনাস পরিবারে সুখে শান্তিতে সংসার করলেও যেন সমালোচনা কিছুতেই তার পিছু ছাড়েনা। কারণ, নিক তার থেকে ১০ বছরের ছোট। এই নিয়ে বারবার নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। যদিও এসবে কিছুতেই কান দেননি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তার স্বামী নিক জোনাস।

তবে এবার এই বিষয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কার স্বামী মার্কিন পপ তারকা নিক জোনাস। জানা যায়, রিয়েলিটি শো-তে গিয়েও তাদের বয়স নিয়ে মজা করতে শুরু করে গায়িকা কেলি জনসন। তবে এই প্রথমবার নয়, এর আগেও বহুবার তাদের বয়সের ফারাক নিয়ে নানা প্রশ্ন উঠে এসেছে। নিকের কাছে যেন পুরো বিষয়টা ভীষণই কুল।এমনকী প্রিয়ঙ্কাও এই বিষয় নিয়ে অনেক বার মুখ খুলেছিলেন।

প্রিয়ঙ্কা বলেছিলেন, ‘কিছু মানুষেপ দ্বিচারিতা স্বভাব। যখন কোনও স্ত্রী স্বামীর চেয়ে ১০ বছরের ছোট হয় তখন কেউ এই প্রশ্ন কেন তোলে না। কারণ তখন সেটা স্বাভাবিক মনে হয়। আর উল্টোটা হলেই যত সমস্যা।’ যদিও তাতে কিছুই যায় আসে না প্রিয়াঙ্কা ও নিকের।

Back to top button