বিনোদন

লন্ডন এ শশুর-শাশুড়ি এবং নিককে নিয়ে হোলি সেলিব্রেশন এ মাতোয়ারা প্রিয়াঙ্কা চোপড়া ,দেখুন ছবি !

জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার অন্দরমহলের খবর জানার জন্য নেটিজেনরা বিশেষ কৌতূহলী। আমাদের দেশি গার্ল প্রিয়াঙ্কা বিয়ে করেছেন ‘মার্কিন জামাই ‘ নিক জোনাস কে। আর এবছর তিনি হোলি সেলিব্রেশন করছেন লন্ডন এ। রঙের উৎসব খুবই প্রিয় প্রিয়াঙ্কা চোপড়ার। বিয়ের পরের হোলি সেলিব্রেশন এ ভারতে উড়ে এসেছিলেন দেশি গার্ল। কিন্তু আবার আর তা সম্ভব হলোনা। বিয়ের আগে থেকেই প্রিয়াঙ্কা তার মার্কিন জামাই নিক কে ভারতীয় সংস্কৃতি আর ঐতিহ্য সম্পর্কে শিখিয়ে নিয়েছেন,আর নিক এতদিনে ভারতীয় সভ্যতা ও সংস্কৃতি সম্পর্কে অনেকখানি ওয়াকিবহাল।২০২১ সালের হোলি উৎসব প্রিয়াঙ্কা তার সপরিবার কে নিয়ে লন্ডন এ সারলেন । ‘প্রিনিক’ জুটির পাশাপাশি এই সেলিব্রেশনের অংশ হলেন প্রিয়াঙ্কার শ্বশুরমশাই ও শাশুড়িমা।

সম্প্রতি নিজেদের ঘরোয়া হোলির সেলিব্রেশন এর ঝলক ইনস্টাগ্রাম এ ভাগ করে নিয়েছেন প্রিয়াঙ্কা -নিক। প্রিয়াঙ্কা হাতে সুবিশাল পিচকারি নিয়ে নিক কে জড়িয়ে পোজ দিলেন ছবিতে। একই ছবিতে দেখা মিললো তার শশুর পল কেভিন জোনাস এবং শাশুড়ি ডেনিস মিলার জোনাসের।সকলেই সাদা পোশাক এ সেজেছিলেন ,আর সেখানেই ফুটে উঠলো নীল-লাল আবিরের রং।

ইনস্টাগ্রাম এ প্রিয়াঙ্কা তার ফ্যানেদের হোলির অনেক অনেক শুভেচ্ছা জানান ,তার পাশাপাশি জানিয়েছেন করোনা আবহাওয়ার সচেতনতা। ঘর থেকেই রঙ্গিন উৎসব পালনের পরামর্শ দিয়েছেন তিনি। একই ছবি ইনস্টাগ্রাম এর দেওয়ালে শেয়ার করেছেন নিক এবং ভারতীয় ফ্যানেদের শুভেচ্ছাও জানিয়েছেন। ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, ‘হোলি রঙের উত্সব, আমার খুব ফেবারিট। আশা করছি আমরা সবাই আমাদের প্রিয়জনের সঙ্গে এই দিনটা উদযাপন করব, তবে অবশ্যই বাড়িতে! সকলকে জানাই হ্যাপি হোলি’।

আপাতত প্রিয়াঙ্কা ব্যস্ত রয়েছেন আমাজন প্রাইম এর স্পাই সিরিজ ‘সিটাডেল’ এর শুটিং নিয়ে। এর জন্যই গত কয়েক মাস ধরে লন্ডন এ রয়েছেন প্রিয়াঙ্কা। রুশ ব্রাদার্স এই শো এর এক্সিকিউটিভ প্রযোজনার দায়িত্বে রয়েছেন। এর পাশাপাশি প্রিয়াঙ্কার রেস্তোরা ‘সোনা ‘ গত সপ্তাহেই মার্কিন মুলুকেই পথ চলা শুরু করেছে। সোনা -র উদ্বোধনী মুহূর্ত কে সশরীরে চাক্ষুস করতে না পাড়ায় কিছুটা হতাশ হয়ে রয়েছেন অভিনেত্রী। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া সোশ্যাল মিডিয়ায় দারুন প্রমোশন করছেন নিজের নতুন ভেঞ্চার এর।

Back to top button