বিনোদন

লজ্জা তবে কি থাকতে নেই! কম বয়সের খোলামেলা ছবি পোস্ট করলেন প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের অনেক ছবিতে অভিনয় করে মন জয় করেছেন ভক্তদের। প্রিয়াঙ্কার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন অভিনেত্রী প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা যে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন না কেন তা ভাইরাল হতে বেশি সময় নেয়না ।

২০১৮সালে প্রিয়াঙ্কা তার থেকে ১০ বছরের ছোট মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে বেশ সমালোচনার মুখে পড়েছিলেন । নেটদুনিয়ায় বেশ জলঘোলা হয়েছিল নিক-প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে। কিন্তু সেই সব বিষয়কে পাত্তা না দিয়ে নিকের সঙ্গে সুখেই সংসার করেন প্রিয়াঙ্কা। ব্যস্ততার কারণে প্রিয়াঙ্কা নিক দূরে থাকলেও ভালোবাসাটা যেন একই রকম রয়েছে। তবে সেই ভালোবাসা আরো মধুর হয়েছে লকডাউনের সময়। কারণ লকডাউনে কোয়ারেন্টাইন সময় কাটিয়েছেন নিক-প্রিয়াঙ্কা। দুজন দুজনকে আরো ভালো মতো চিনেছেন এই জুটি।

প্রিয়াঙ্কা সর্বত্রই তাঁর স্বামীর সঙ্গে নিজের সম্পর্কের রসায়ন তুলে ধরেন সবার সঙ্গে ৷ এইবার আরও একবার প্রিয়াঙ্কা ফ্যামিলি প্ল্যানিং নিয়ে কথা বলেন ৷ একটি সাক্ষাৎকারে বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা জানিয়েছেন তিনি ১১ সন্তানের জননী হতে চান ৷ তাঁর লক্ষ্য একটি ক্রিকেট দল গড়ে তোলার। শুধু তাই নয়, ওই সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছেন, তাঁর ফ্যামিলি প্ল্যানিং-এর বিষয়ে জানতে চাওয়া হলেই পাওয়া গিয়েছে এমনটাই উত্তর৷

আর এবার প্রিয়াঙ্কা চোপড়া আরও একবার জায়গা করে নিলেন খবরের শিরোনমে। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তার তরুণী বয়সের একটি বিকিনি পরা ছবি পোস্ট করেছেন যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

Back to top button