বিনোদন

‘মিস ওয়ার্ল্ড’ হয়েই অঝোরে কান্না প্রিয়াঙ্কা চোপড়ার, ২০বছর আগের ভিডিও ফের ভাইরাল

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি শুধু সৌন্দর্য্যের জন্য নয় নিজের অভিনয় দক্ষতার প্রমান দিয়ে পারি জমিয়েছেন হলিউডে। তিনি এখন হলিউডের পাশাপাশি বলিউডেও বিভিন্ন সিনেমায় নজর কাড়ছেন নিয়মিত। বিদেশে গিয়ে জনপ্রিয় মার্কিন গায়ক নিক জোন্স কে বিয়ে করে তিনি এখন সেখানে করছেন চুটিয়ে সংসার।

নিক জোনাসের সাথে বিয়ের পর বিনোদন জগতে তাদের সম্পর্ক নিয়ে বিভিন্ন গুঞ্জন ছড়িয়ে পড়লেও কোনো গুঞ্জনই সত্যি হয়নি। এই মুহূর্তে নিকের সাথে বেশ সুখেই সংসার করছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি শেয়ার করেছেন তার আজ থেকে ২০ বছর আগের বিশ্ব সুন্দরীর খেতাব জেতার ভিডিও।

সেই ভিডিওতে প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা গেছে খুশি মুখেই কাঁদতেই। কারণ অনেক সময় আবেগে আমাদের চোঁখে জল চলে আসে সেটা আনন্দের হোক অথবা দুঃখের। সেই ভিডিওতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া নিজের হাত দিয়ে মুখ ঢেকে খুশি চাপতে পারছেন না অপরদিকে তার চোখের দিকে ভালো করে নজর করলে বোঝা যায় তিনি আনন্দের অশ্রুপাত করছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Team Priyanka Chopra (@team_pc_)

Back to top button