বিনোদন

বিরাটের সঙ্গে ময়দানে নামার আবদার সানি লিওনির, চলছে প্রস্তুতি

তবে কি এবার আসতে চলেছে বিপুল পরিবর্তন? রুপোলি পর্দা বাদ দিয়ে তবে এখন কি খেলার মাঠে দেখতে পাওয়া যাবে তাঁকে।সামনেই ভারতের মাটিতে ইংল্যান্ড সিরিজ, সেই সিরিজেই ক্যাপ্টেনের সঙ্গে দিতে চান মোস্ট বিউটিফুল প্রাক্তন পর্ন ষ্টার সানি লিওনি। তারই প্রাকটিস চলছে জোরকদমে। রীতিমতো ব্যাগ গুছিয়ে তিনি রেডি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে তিনি নিজে ক্রিকেট খেলায় মত্ত। আর ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন ‘ইংল্যান্ডের মুখোমুখি হওয়ার জন্য ব্যাগ গোছাই নাকি তা হলে?’ নীচে হ্যাশট্যাগে লেখা, ‘ইন্ডিয়ান ক্রিকেট টিম’।


অভিনয় জগতে বেশ ভালোই নাম আছে সানি লিওনির। সানি লিওনিকে কে না চেনে, তবে নিজের আগের সমস্ত কিছুকে তিনি বিদায় জানিয়েছেন অনেক দিন হলো। এখন তার দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে বেশ সুখের সংসার। আর এখন বলিউডে তাঁর জায়গাটিও বেশ পাকাপোক্ত। সোশ্যাল মিডিয়ায় সানি ভীষণই অ্যাক্টিভ, মাঝে মধ্যেই নিজের মজার ছবি ও ভিডিও পোস্ট করতে লক্ষ্য করা যায়।

নানা সময় তাঁকে অন্য অন্য ভাবে সোশ্যাল মিডিয়ায় লক্ষপ করা যায়। কখনো ছেলের সঙ্গে কখনো মেয়ের সঙ্গে খেলার ছবি ও ভিডিও পোস্ট করেন। আবার কখনো কসমেটিক্স ব্র্যান্ডের প্রচার করেন। তবে যাই বলুন সবসময় পেল থ্রির পাতায় থাকার চেষ্টা করেন এই সেক্সি বেবি ডল। দুই ছেলেকে নিয়ে মাঠে নেমেছেন অভিনেত্রী। সেখানেই ক্রিকেটের ব্যাট হাতে তাঁকে দেখা গেল। পাকা খেলোয়াড়ের মতন ছক্কা হাঁকিয়ে জানান্ম দিলেন যে তিনি খুব শীঘ্র বিরাটের টিমের সঙ্গে খেলবেন।এদিন অভিনেত্রী মশকরা করে লিখেছেন ইংল্যান্ড টিমের জন্য কি ব্যাগ গোছাব? ভারতের মাটিতে চলবে ইংল্যান্ড সিরিজ সেখানেই নাকি তিনি খেলবেন।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

প্রসঙ্গত, একটা সময় তিনি খুবই সাধারণ ঘরের মেয়ে ছিলেন একটা সময় নার্স হতে চেয়েছিলেন, কিন্তু তাঁর ডেস্টিনি তাঁকে পর্ণ তারকা বানিয়ে রাতারাতি ফেমাস বানিয়ে দেয়, এরপরেই বলিউডে পদার্পণ। বিটাউনে এসেও নিজের ক্যারিশ্মা ছড়িয়ে দেন তিনি। এবার কি তবে ক্রিকেটের ময়দান? জল্পনা তুঙ্গে।

Back to top button