বিনোদন

অন্তঃসত্ত্বা শ্রেয়া ঘোষাল এই বছর রং খেলা থেকে বিরত থাকলেন ,শেয়ার করলেন তার বেবি বাম্প এর ছবি !

প্রত্যেকের জীবনের বেশ কিছু বিশেষ মুহূর্ত থাকে ,কিন্তু মেয়েদের জীবনের সব থেকে বিশেষ মুহূর্ত টি হলো মা হওয়া। প্রতিটি মেয়ে তার মায়ের সাথে প্রতিদিন ঝগড়া করার পরেও সেই মেয়েটি একসময় চায় মায়ের সান্নিধ্য। অনেক সময় মায়েরাও তাদের মেয়েদের কে বলে থাকেন “যেদিন মা হবি সেদিন বুঝতে পারবি “।জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল (Sreya Ghoshal)-ও চেয়েছেন তার মায়ের সান্নিধ্য। কিছুদিনের মধ্যে তিনিও মা হতে চলেছেন। তাদের বিয়ে হওয়ার ছয় বছর হয়ে গেছে। ছয় বছর পর শ্রেয়া এবং শিলাদিত্য মা-বাবা হতে চলেছেন। ২০২১ সালের ৫ ই ফেব্রুয়ারী তাদের বিবাহবার্ষিকী ছিল। শ্রেয়া নিজেই মার্চ আর শুরুর দিকে সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্প আর ছবি শেয়ার করে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন। তিনি নিজের হবু সন্তানের নাম রেখেছেন ‘শ্রেয়াদিত্য’। শ্রেয়া এই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অনেক ভালোবাসা এবং আশীর্বাদ কামনা করেছিলেন। জেটিজেনরাও অনেক ভ্যালিওবাসা এবং শুভেচ্ছা জানিয়েছিলেন।

শ্রেয়ার মা দিদিমা হতে চলেছেন খুব শীঘ্রই। এদিকে শ্রেয়ার মায়ের জন্ম দিন ছিল,যা শ্রেয়ার মায়ের এর কাছেও স্পেশাল। এই কারণে শ্রেয়া নিজের মায়ের জন্মদিন যথেষ্ট ঘটা করে পালন করেছেন। তবে আয়োজন ছিল ঘরোয়া। শ্রেয়া তার মায়ের জন্মদিন উপলক্ষে খুব সুন্দর করে ঘর সাজিয়েছিলেন। যদিও আয়োজন ছিল ঘরোয়া। ভ্যানিলা কেক শ্রেয়ার মায়ের খুই পছন্দের ,তাই জন্মদিনের কেক এর জন্য ভ্যানিলা কেক আনা হয়েছিল। পরিবারের সকলের উপস্থিতিতে কেক কেটে সেলিব্রেশন করলেন শ্রেয়ার মা। এবং তার মেয়ে কে খাইয়ে দিলেন কেকের অংশ।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

মায়ের বার্থডে সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে মাকে বার্থডে উইশ করে শ্রেয়া লিখেছেন, এই বছর তাঁর মায়ের 60 তম জন্মদিন। তিনি মায়ের সুস্থতা কামনা করে লিখেছেন, তিনি যেন সারাজীবন তাঁর মায়ের ভালোবাসা পান এবং তিনিও সারাজীবন তাঁর মাকে ভালোবাসবেন। শ্রেয়া নিজের মাকে কনগ্র‍্যাচুলেট করে জানিয়েছেন, খুব তাড়াতাড়ি তিনি দিদা হতে চলেছেন।

আজকে হোলির দিন হলেও রং খেলা থেকে বিরত থাকলেন শ্রেয়া। কারণ শ্রেয়া আসন্নপ্রসব। যাতে অগত্যা সন্তানের রঙের কেমিক্যাল রিঅ্যাকশন এ ক্ষতি না হয়। তাই এই বছরের মতো রঙ্গিন হতে চাইলেন না শ্রেয়া। তার বিকল্প হিসেবে ধূসর রঙের আউটফিট পরে নিজের বেবি বাম্প এর ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শ্রেয়া জানিয়েছেন, জীবনের এই অপূর্ব মুহূর্তটি ঈশ্বরের দান।ছবিটি তুলে দিয়েছে তার স্বামী শিলাদিত্য। নেটিজেনরাও হোলির অনেক শুভেচ্ছা জানিয়েছেন শ্রেয়া কে।

Back to top button