বিনোদন

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা জনপ্রিয় গায়িকা স্বপ্না! বিতর্কের মাঝেই স্বামী দিলেন প্রমান

হরিয়ানার ‘ডানসিং কুইন’ হলেন স্বপ্ন চৌধুরী। তার নাচে মুগ্ধ পাঞ্জাব -হরিয়ানা ও ভোজপুরি দর্শকরা। তার অসদাচারণ নাচের ভঙ্গিমায় মুগ্ধ সেখানকার আঞ্চলিক দর্শক। তিন ই এই নাচের সুবাদেই সুযোগ পেয়েছিলেন বিগবসের মতো জনপ্রিয় রিয়ালিটি শো তে।

সম্প্রতি তিনি মা হয়েছেন তবে তার বিয়ের খবর ছিল সম্পূর্ণ গোপন। অক্টোবরে বিয়ের করেছেন তারা। চলতি বছর মা হওয়ার খবরও দিয়েছেন হরিয়ানার জনপ্রিয় এই গায়িকা। বিয়ের তিন মাসের মধ্যেই সন্তানসহ ছবি শেয়ার করেছেন তিনি। আর এরপরেই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে সেই ছবি। সন্তানসহ ছবি প্রকাশ্যে আসার পরেই সবার মনে একটাই প্রশ্ন তাহলে কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন স্বপ্না। যদিও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন এ গায়িকা।

বিয়ে করে চার মাসের মাথায় গর্ভবতী হয়েছেন যে খবরে স্বপ্নার স্বামী বীর সাহু প্রবল রেগে গিয়েছেন। বিরু সাহু জানিয়েছেন যে একটি আশ্রমের সাধুকে সাক্ষী রেখে তারা বিয়ে করেন ২০১৯ এর ডিসেম্বর মাসে। আর তারা বিয়ের রেজিস্ট্রি করেন জানুয়ারী মাসে। তারপর তাদের বেশকিছু বিয়ের ছবি আপলোড করা হয় সোশ্যাল মিডিয়াতে।

সোশ্যাল মিডিয়াতে সেই সব ছবি শেয়ার করে স্বপ্নার স্বামী জানান যে তাদের বিয়ে পবিত্র হিন্দু ধর্ম অনুযায়ী হয়েছিল। আর আমরা বিয়ে করে আমরা আমাদের প্রথম সন্তানকে নিয়ে ভালোই আছি। আপনারা সকলে আশীর্বাদ করবেন আমাদের সন্তান যেন সুখে শান্তিতে মা -বাবার স্নেহ নিয়ে ভালোই থাকেন।

Back to top button