বিনোদন

বিয়ের আগেই প্রি-হানিমুন, ঐন্দ্রিলা-অঙ্কুশের চরম ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

টলিউডের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সম্পর্কের কথা নিশি অভিনেতার ভক্তদের অজানা নয়। বহু দিন ধরে সম্পর্কে রয়েছেন টলিউডের এই রোমান্টিক জুটি। এমনকি লকডাউনের সময় একসঙ্গে ছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা । তবে এবার শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টালিউডের এই রোমান্টিক জুটি। আর এই কথা অঙ্কুশ নিজেই ফাঁস করে জল্পনা উস্কে দিচ্ছেন । যদিও এবার প্রথম নয়, এর আগেও অঙ্কুশ ঐন্দ্রিলার বিয়ে নিয়ে অনেক গুঞ্জন ছড়িয়েছিলো।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সদ্য বিয়ে করা দম্পতি অনির্বান ভট্টাচার্য ও মধুরিমা গোস্বামীকে শুভেচ্ছা জানিয়ে অঙ্কুশ হাজরা নিজেই এই কথা ফাঁস করেছেন। এমনকি অঙ্কুশ টুইটারে লিখেছেন, ‘শুভেচ্ছা বন্ধু। তোমাকে দেখে আমি ঠিক করলাম আমিও সেরে ফেলি। শীঘ্রই যোগ দিচ্ছি তোমার দলে। তোমার রিয়েল লাইফ মালতীকে নিয়ে সারাজীবন সুখে থেকো।’ আর এর পর থেকেই টলি পাড়ায় কানাঘুষা চলছে তাহলে কি অনির্বান-মধুরিমাকে দেখেই বিয়ের পিঁড়িতে বসছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

টলিউডের প্রেমিক জুটির নাম বললেই সবার প্রথমে অঙ্কুশ-ঐন্দ্রিলার নাম সামনে আসে। দীর্ঘ ১০বছর ধরে সম্পর্কে রয়েছেন এই জুটি। কোনো লুকোচুপি নয়, যা ঘটে সেটা একেবারে প্রকাশ্যে বলে ফেলেন এই জুটি। লকডাউনের সময় ঐন্দ্রিলা অঙ্কুশের বাড়িতেই ছিলেন। সেখানে থেকে রান্না করা, অঙ্কুশের পরিবারের সদস্যদের খেয়াল রাখা। অঙ্কুশের সঙ্গে একসঙ্গে ঘুরতে বেরোনো। হাসি ঠাট্টা খুনসুটি। এই সব কিছু নিয়ে মেতে ছিলেন ঐন্দ্রিলা। তবে সত্যি কি মার্চে বিয়ের পিঁড়িতে বসবেন এই প্রেমিক জুটি। এই নিয়ে এখনো স্পষ্ট জানাননি অভিনেতা অঙ্কুশ হাজরা। তবে বিয়ের পিঁড়িতে যে ঐন্দ্রিলার সঙ্গেই বসবেন এটা স্পষ্ট।

বিয়ের আগে এখন প্রি-হানিমুনে ব্যস্ত এই তারকা দম্পতি। প্রেমিকা তথা অভিনেত্রী ঐন্দ্রিলাকে নিয়ে এ মুহূর্তে হিমাচলপ্রদেশে ছুটি কাটাচ্ছেন অঙ্কুশ।রোববার সকালে হিমাচলের উদ্দেশে রওনা দেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। দমদম বিমানবন্দরে দাঁড়িয়ে গ্রুপ সেলফি পোস্ট করতে দেখা যায় তাকে। বন্ধুদের সঙ্গে নিয়েই অঙ্কুশ-ঐন্দ্রিলার এই বছর শেষ ট্যুর।

Back to top button