বিনোদন

‘প্রশংসা নাকি কটাক্ষ করে খোঁচা’ ? ‘তাপসী’ কে নিয়ে ‘কঙ্গনা’র মন্তব্যে ফের শোরগোল সোশ্যাল মিডিয়ায় !

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে খুঁটি নাটি সব খবর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে, কঙ্গনা রানাওয়াত তাপসী পান্নু কে প্রশংসা করলেন নাকি প্রশংসার চলে খোঁচা দিলেন ? কঙ্গনার সাম্প্রতিক টুইট এ এই প্রশ্নই উঠেছে। ঠিক কি হয়েছে ?

কিছুদিন আগেই ‘থাপ্পড়’ ছবির জন্য ফিল্মফেয়ারের মঞ্চে পুরুস্কার পান তাপসী। তাপসী যে বিভাগে সেরা হয়েছেন ,সেই বিভাগেই মনোনয়ন পেয়েছিলেন দীপিকা পাডুকোন, বিদ্যা বালান এমনকি কঙ্গনা নিজেও। সবাইকে ছাপিয়ে দিয়ে সেরার মুকুট তুলে নিলেন তাপসী। ঠিক তার পরেই ফিল্মফেয়ারের মঞ্চে উঠে কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ তাপসী পান্নু বলেন, ”যেভাবে তুমি সীমারেখা অতিক্রম করেছ যে জন্য তোমায় ধন্যবাদ কঙ্গনা। পারফরম্যান্সের যে বেঞ্চমার্ক তুমি তৈরি করেছ তা বছরের পর বছর বেড়েই চলেছে।”

এক টুইটার ইউজার তাপসীর সেই স্পিচের একটি ভিডিও কঙ্গনা কে ট্যাগ করে শেয়ার করেন। তারপর কঙ্গনা জবাবে লেখেন, “ধন্যবাদ তাপসী। বিমল এলাইচি ফিল্ম ফেয়ার প্রাপ্য তোমারই। তোমার চেয়ে বেশি ডিসারভিং আর কেউ নেই।” কঙ্গনার লেখা এই কথাটি দেখে নেটিজেনরা খোঁচার অভ্যাস পাচ্ছেন।

এর আগেও এই সব অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পক্ষপাতিত্ত নিয়ে নানা বিতর্ক হয়েছে। কঙ্গনা নিজেও অ্যাওয়ার্ড অনুষ্ঠানকে বয়কট করেছে। এই ফিল্মফেয়ারে এবারের মূল পার্টনার হলেন ‘বিমল এলাইচি’ নামক মুখশুদ্ধির ব্র্যান্ড। নেটিজেনদের মধ্যে অনেকের প্রশ্ন, “সে কারণেই কি তাপসীর এই অ্যাওয়ার্ডকে পরোক্ষে ছোট করলেন কঙ্গনা।” এই প্রসঙ্গে তাদের যুক্তি, “কঙ্গনা জেতেননি ফিল্ম ফেয়ার। না জেতায় তিনি যে ভাবিত নন সে কথাই তাপসীকে স্মরণ করিয়ে দিয়ে ফিল্মফেয়ার যে নির্দিষ্ট ব্র্যান্ডে এন্ডোরসমেন্ট ডিল দ্বারা পরিচালিত হয়– সে কথাই মনে করিয়ে দিলেন কঙ্গনা? পাঙ্গার জন্য ফিল্মফেয়ার না জিতলেও তিনি যে ওই ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন, সে কথাই কি কোথাও গিয়ে উঠে এল তাঁর বক্তব্যে?”

প্রসঙ্গত, এর আগেও কঙ্গনার দিদি রঙ্গোলী চান্দেল মুখ খুলেছিলেন কঙ্গনা এবং তাপসীর ক্রমাগত তুলনা নিয়ে। তাপসী কে কটাক্ষ করে তিনি বলেছিলেন, তাপসী হল কঙ্গনার ‘সস্তা কপি’। গত বছর স্বজনপোষণ বিতর্ক চলাকালীনও বিতর্কে জড়িয়েছিলেন কঙ্গনা-তাপসী। ঠিক সেই সময়ে কঙ্গনা রানাওয়াত তাপসী কে ‘বি -গ্রেড’ অভিনেত্রী বলেও উল্লেখ করেছিলেন।

Back to top button