বিনোদন

মিঠুনের থেকে প্রশংসা, গঙ্গারামকে আলিঙ্গন করে সাবাসি দিলেন মিঠুন, আনন্দে আপ্লুত গঙ্গারাম

সিরিয়াল এখন প্রত্যেকটা মানুষের একটি রুটিন হয়ে গেছে। টাইমলি টিভির সামনে আসতেই হবে। বিশেষ করে বাড়ির মা কাকিমার। সোম থেকে শনি বাঙালির ঘরের মধ্যেই যেন ধারাবাহিকের তারকাদের যাতায়াত।ঘড়িতে রাত ৯ঃ৩০ বাজলে সকলের প্রিয় গঙ্গারাম সহজ, সরল, মিষ্টি মধুর গান গায়। শান্ত স্বভাবের ছেলে গঙ্গারাম। খুবই শান্ত স্বভাবের ছেলে কোনো বাদ্যযন্ত্র ছাড়াই নানারকম গান গাইতে পারে।

ধারাবাহিকের গঙ্গারাম ইতিমধ্যেই সকলের প্রিয় হয়ে উঠেছেন। গঙ্গারাম ওরফে অভিষেক বসুকে আমরা এর আগেও জী বাংলায় ‘নেতাজি’ ধারাবাহিকে নেতাজির ভূমিকায় অভিনয় করতে দেখেছি। অভিষেকের এই সাবলীল অভিনয় দেখে অনেকেই প্রশংসা করেছিলেন। অনেকে তো বলেই উঠেছিলেন এক্কেবারে জলজ্যান্ত নেতাজী এসে উপস্থিত হয়েছেন টিভির পর্দায়। অভিষেককে খুব শীঘ্রই রিচালক শুভ্রজিৎ মিত্রের আগামী ছবি ‘মায়ামৃগয়াতে’ সুভাষ চন্দ্র বোসের চরিত্রে অভিনয় কোর্ট৬ই দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bose (@abhishek24bose)

অভিনেতা যে সুভাষের চ্যরিত্রে অভিনয় করেছেন তা মোটেই সহজ ছিল না তার কাছে। তবে করতে তো হবেই কারণ টলিউডে মুভিতেও তো অভিনয় করতে হবে। মিঠুনকে অনুসরণ করা শুরু করেন অভিষেক। ‘অগ্নিপথ’, ‘তাহাদের কথা’, ‘চন্ডাল’, ‘মৃগয়া’, ‘জল্লাদ’- একের পর এক মিঠুনের আইকনিক ছবি দেখে বড় হয়ে ওঠা অভিনেতার। তাঁর স্ট্রাগল, জার্নির কথা জানতে শুরু করেন অভিষেক।

অভিনেতা সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় থাকেন। সম্প্রতি তিনি একটি ছবি ডিসোসিয়াল মিডিয়াতে শেয়ার করেন সেখানে দেখা যাচ্ছে যে মিঠুন ও অভিষেক মুখোমুখি। মিঠুন তাঁর গালে হাত রেখে আদর করছেন। অভিষেক লিখেছেন, ‘ছোটবেলা থেকে মিঠুন চক্রবর্তীকে ভালবাসি।। আট বছর বয়সে ‘স্বামী বিবেকানন্দ’ ছবিতে শ্রীরামকৃষ্ণ পরমহংসের ভূমিকায় দেখে বাক্যহারা হয়ে গিয়েছিলাম। এই মানুষটিকেই কি ডিস্কো ডান্সার হিসেবে চিনি?’এরপরই লিখলেন, সেই স্টারই যখন তাঁর কাজের প্রশংসা করেন, তা এক কথায় তাঁর কাছে স্পেশাল মূহূর্ত। মিঠুন আদর করার সাথে সাথে বলে উঠলেন, মিঠুন “এই তো গঙ্গারাম, খুব ভাল করছিস তুই।” খুশিতে আত্মহারা অভিষেক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সেইসব অভিজ্ঞতা।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bose (@abhishek24bose)

Back to top button