বিনোদন

যৌন হেনস্থার শিকার প্রাচী দেশাই, ফোন করে বার বার বিরক্ত করতেন নামী পরিচালক, প্রকাশ্যে জানালেন অভিনেত্রী

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন প্রাচী দেশাই। প্রকাশ্যে আনলেন চাঞ্চল্যকর তথ্য। যৌন হেব্যস্থার কথা নিজের মুখে জানালেন অভিনেত্রী প্রাচী। একজন নামী পরিচালক বার বার ফোন করে তাকে বিছানায় শোয়ার জন্য আবদার করতো। পরিচালকের সাথে বেড শেয়ার করলেই মিলবে বড় সিনেমাতে চান্স। পরিচালক যতবার তাকে ফোন করেছিলেন তিনি ততবারই সেই প্রস্তাব ফিরিয়ে দেন। আর এই জঘন্য ঘটনার জন্যই অনেক ভালো সিনেমা উপহার দিয়েও হয়ে উঠতে পারেননি একজন জনপ্রিয় অভিনেত্রী।

অভিনেত্রীও নিজের অতীত জীবনের কিছু ঘটনা শেয়ার করলেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে দেওয়ার সম্পয় নিজের অতীত জীবনের সেই দুর্ঘটনা জনক সময়ের কথা নিজেই জানান প্রাচী। পাশাপাশি তিনি বলেন যে তিনি কখনো প্রতিযোগিতায় নামেননি। অভিনয়কে ভালোবেসেই বলিউডে পা রাখেন অভিনেত্রী।

প্রাচী দেশাই অভিনয়কে ভালোবাসতেন ছোটবেলা থেকেই। অভিনেত্রী ছোট পর্দার মাধ্যমে কাজ শুরু কাজ শুরু করেন ২০০৬ সালে। তার প্রথম ধারাবাহিক ‘কসম সে’। তারপরে মাত্র ১৮ বছর বয়সেই র্যাম কাপুরের বিপরীতে অভিনয় করেন। এবং সেখান থেকেই জনপ্রিয় হন তিনি। এরপরেই বলিউড থেকে তার জন্য ডাক আসে। বলিউডের হিট সিনেমা ‘রক অন’ এ সুযোগ পান। এরপর ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই’-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে প্রাচীকে। কিন্তু এরপরেই হারিয়ে যান অভিনেত্রী বলিউড থেকে। কিন্তু আবার নতুন করে দেখা যাচ্ছে ওয়েব সিরিজে অভিনেত্রীকে।

অভিনেত্রীও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন ,তার পাশাপাশি নিজের বাড়ির পোষ্যদের নিয়ে সময় কাটাতে ভালোবাসেন। অভিনেত্রী সাক্ষাৎকারে এও বলেন যে যখন কাজকর্ম ছেড়ে দেব তখন পশুদের জন্য কিছু করার ইচ্ছে আছে।

Back to top button