বিনোদন

‘পাগলেও বউ চেনে!’ ভেবলি-ঝিলমিলকে দেখেই চিনে ফেললো প্রভাকর! ‘হরগৌরী পা‌ইস হোটেল’ দেখে মুগ্ধ দর্শকরা!

‘হর গৌরী পাইস হোটেল’ হলো ষ্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক । শঙ্কর এবং ঐশানির রসায়ন এই সিরিজে প্রত্যেকের হৃদয় কেড়ে নিয়েছে, তবে বেশ কয়েক দিন আগে, ঐশানির ভাসুর প্রভাকরকে ঐশানির হাত ধরে ঘরে ঢুকতে দেখা গেছে।

প্রভাকর আসার পর থেকে ঐশানির বড় জা মিতালী প্রভাকরকে তার স্বামী হিসেবে মেনে নিতে চাননি অনেকেই অনেক কারণ দিয়েছেন কেন তিনি প্রভাকরকে তার স্বামী হিসেবে গ্রহণ করতে চাননি, যেমনটি কয়েকদিন আগে ট্র্যাকে দেখা গেছে যে প্রভাকরের নিখোঁজ হওয়ার পিছনে মিতালীর হাত ছিল। হত্যা করার চেষ্টা করেছিল, তবে আরও চমক রয়েছে ।

এখানেই শেষ নয় সম্প্রতি ঐশানির হাত ধরে ঘরে ঢুকেছে মা ও মেয়ে দুই চরিত্র। মেয়ের নাম ঝিলমিল আর মায়ের নাম ভাবলি, যে কিনা কথা বলতে পারে না কিন্তু ঐশানি তাদের নিয়ে হর গৌরী পাইস হোটেলে এলে প্রভাকরকে দেখেই চিনে ফেলে।

এমনকি প্রভাকরের সাথে ভেবলির বিয়ের প্রমাণ ভাবলি দেখায় যখন ভাস্কর প্রভাকরের স্ত্রী ও সন্তানকে জোর করে হারগৌরি পাইস হোটেল থেকে বের করে দেয়, প্রভাকরও তাদের সঙ্গে যেতে চায়, কিন্তু ঐশানির শাশুড়ি তাকে বাধা দেয়, তারপর মিতালি মহিলা কমিশনে যায়। আসন পেতে বসে নাটক শুরু করতে. – পর্বগুলো এত দ্রুত ঘটে যে দর্শকরা মুগ্ধ হয়। ভাবলি প্রভাকর সমীকরণটি একটি পর্বে স্পষ্ট করা হয়েছিল – যা দেখে দর্শকরা সোশ্যাল মিডিয়ায় ধন্য ধন্য করছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“যদি কোনরকম কোন controversy ছাড়া কোন সিরিয়াল আপন মনে এগিয়ে যাচ্ছে তাহলে সেটা হরগৌরী পাইস হোটেল
এতোটাই তাড়াতাড়ি আর সুন্দর করে গল্পটা এগিয়ে যাচ্ছে
আর রাহুল দাও দারুন করছে প্রতিদিন নিজেকেই ছাপিয়ে যাচ্ছে
কাল ভাস্কর এর কথায় React করা টা সাংঘাতিক ছিল
স্ত্রী সন্তানকে ভিখারি বলাতে যেভাবে রেগে গেল
আর গতকাল রাতে Promo দেখে কি যে আনন্দ লাগছে
সব ষড়যন্ত্রের ইতি টানবে ঐশানী ”-আরেকজন আবার মজা করে লিখেছেন যে,‘ এই এপিসোডে প্রমাণ হল পাগলেও বৌ চেনে।’

Back to top button