বিনোদন

ইউটিউবের জনপ্রিয় রোস্টার ক্যারিমিনাটি এবার বলিউডে পা রাখতে চলেছেন, আসছে নতুন সিনেমা

এখনো ইউটিউবে তার রাজত্ব চলে ভালোভাবেই। তার ভিডিও মানেই প্রায় ভাইরাল তকমা। আর এবার সেই ইউটিউবের রাজা পা রাখতে চলেছেন বলিউডের সিনেমা জগতে। ‘ক্যারিমিনাটি’ নামে খ্যাত অজয়ের বর্তমান সাবস্ক্রাইবার সংখ্যা ২৭ মিলিয়ন ছাড়িয়েছে।ক্রমশ বাড়ছে তার ফ্যানের সংখ্যা।

জানা যাচ্ছে ২১ বছর বয়সী এই ইউটিউবারকে অভিনয় করতে দেখা যাবে অমিতাভ বচ্চন এবং অজয় দেবগণের থ্রিলার ছবি ‘মে ডে’তে। তিনি এই সিনেমায় একজন সোশ্যাল মিডিয়া তারকা হিসেবেই অভিনয় করবেন। সিনেমায় বাস্তবের সাথে তার চরিত্রের মিল থাকার কারণেই তিনি রাজি হয়েছেন এই চরিত্রে অভিনয় করার জন্য।

এই প্রসঙ্গে মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে তিনি বলেছেন ‘“ছোটবেলায় আমি নানা রকম মজার অভিনয় করতাম। তখন থেকেই আমার মা বাবা ভাবতেন, আমি বড় হয়ে অভিনেতা হব। গানের মতো অভিনয়টাও খুব স্বাভাবিক ভাবেই করতে পারি আমি। এটা আমার কাছে খুব কঠিন কিছু নয়।”

তিনি এই নতুন সিনেমায় অভিনয় করতে গিয়ে নতুন কিছু শিখবেন বলেই আশা করছেন। তবে ছবি করলেও তিনি তার অনুরাগীদের জানিয়েছেন যে তিনি আগের মতোই নিয়মিত ভিডিও আপলোড করে যাবেন। জানাগেছে, গত ১১ ডিসেম্বর থেকেই শুরু হয়ে গেছে সিনেমার শুটিং। খুব শিগ্রই এই সোশ্যাল মিডিয়া ষ্টার যোগ দেবেন ছবির শুটিংয়ে। শুটিং শেষে সবকিছু ঠিকঠাক চললে আগামী বছরের ২৯ এপ্রিল মুক্তি পাবে নতুন এই সিনেমাটি।

Back to top button