বিনোদন

জন্মদিনে ছোটবেলার ছবি শেয়ার করে জনপ্রিয় ‘খলনায়িকা’ জুন আন্টি, প্রশংসা ও শুভেচ্ছা জানালো নেটিজেনরা

জনপ্রিয় ধারাবাহিক ইন্দ্রাণী হালদার অভিনীত ‘শ্রীময়ী’। সন্ধ্যে ৭টা বাজলেই যেন এক কাপ চা নিয়ে টিভির সামনে পরিবারের সকলে মিলে বসে পরে ‘শ্রীময়ী’ দেখতে।বেশ জনপ্রিয় এই ধারাবাহিকটি। তবে এখানে শ্রীময়ীকে দর্শক যতটা না পছন্দ করেন তার থেকে বেশি জুন আন্টিকে দর্শক পছন্দ করেন।যেখানে এই জুন আন্টি ‘খলনায়িকার’ চরিত্রে অভিনয় করেছেন । যেখানে প্রথম বিয়ে ভেঙে আবার সংসার পেতেছেন শ্রীময়ীর স্বামী অনিন্দ্যর সঙ্গে।

তবে এদিকে জুন আন্টি অর্থাৎ উষসী চক্রবর্তী দিচ্ছেন মিমারসদের কন্টেন্ট। রাম মন্দির প্রতিষ্ঠা, দূর্গা পূজা, করোনা আবহ এই সব কিছুতেই প্রকাশ্যে আসছে উষসীর মিম । সম্প্রতি বেশ কিছু ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, জুন অর্থাৎ উষসীকে পিছন দিক দিয়ে জড়িয়ে ধরে আছেন অনিন্দ্য। সেই ছবি গুলি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় ।

আর এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো ছোট পর্দার বহুল আলোচিত ও জনপ্রিয় খল নায়িকা চরিত্রের অভিনেত্রী উষসী চক্রবর্তী অর্থাৎ জুন আন্টির ছোটবেলার ছবি। উসহোসি চক্রবর্তী নিজেই তার ফেসবুক পেজে শেয়ার করেছেন তার ছোটবেলার ছবি। ছবিটি প্রকাশ পাওয়া মাত্রই মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। জুন আন্টির ছোট বেলার ছবি দেখে অনেকেই করছে প্রসঙ্গ সেই সাথে উষসী চক্রবর্তীর দুর্দান্ত অভিনয়ের করছে প্রশংসা।

Thank you all my friends and fans in social media
Thank you for wishing me Happy Birthday .
Keep following my page…

Posted by Ushasie Chakraborty on Wednesday, 17 February 2021

Back to top button