বিনোদন

চমকপ্রদ স্টাইলে তাক লাগালেন জনপ্রিয় গায়িকা, ভাইরাল জেনিফারের নতুন স্টাইল

জেনিফার লোপেজের (Jenifer Lopej)একটি নতুন স্টাইলের ছবি ভাইরাল হয়েছে টুইটার ,ফেসবুক ও ইনস্টাগ্রামে। জনপ্রিয় গায়িকার এই নতুন স্টাইলে দেখে অনেকের মনে এখন একটাই প্রশ্ন এ আবার কেমন ধরণের ফ্যাশন!প্যান্ট কি খুলেছে নাকি এমনটাই দেখতে জুতো? অনেকেই ওই ছবিটিকে বার বার দেখেছেন আর তারপরেই স্পষ্ট হয়ে যাচ্ছে বিষয়টি। সব মিলিয়ে নেটিজেনদের চমকে দিয়েছেন মার্কিন এই গায়িকা।

জেনিফার প্রায়ই নজরকাড়া স্টাইলে গোটা বিশ্বকে মাতিয়ে রাখেন। তিনি গানের পাশাপাশি মাতিয়ে রাখেন তার স্টাইল স্টেটমেন্ট দিয়েও। তিনি এর গায়েও তার বিভিণ্ণ স্টাইলের কারণে করেছেন নজর। কিন্তু সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া এমন চমকপ্রদ স্টাইলে তিনি এই প্রথম।

ভাইরাল ওই ছবিতে দেখা যাচ্ছে রাস্তায় হাঁটছেন জেনিফার। পরনে সাদা লম্বা ঝুলের জামা। একটু নিচ থেকেই একটা জিনসের দেখা মিলছে। জিনসের বেল্টটিও আছে। মনে হচ্ছে যেন সেটি খুলে যাচ্ছে। প্রথম দেখার এই ধাঁধা পেরলেই অবশ্য বোঝা যাবে না ওটা জিনস, না সেটি খুলে যাচ্ছে! আসলে যা, তা হলো একটি বিচিত্র বুটজুতো। যেটি পরে আছেন জেনিফার। সেটিই প্রায় উঠে গিয়েছে কোমরের নিচ পর্যন্ত। মনে হচ্ছে যেন জিনসটি খুলে যাচ্ছে।

জেনিফার লোপেজের সেই জুতো এখন মাতিয়ে রেখেছে নেট দুনিয়া। অনেকেই জেনিফার লোপেজের এই নতুন ধরণের স্টাইল দেখে একটাই প্রশ্ন তবে কি জেনিফারের এই নতুন স্ট্যাল এবার বাজার কাঁপাবে ?তবে প্রশ্ন একটাই জেনিফারের স্টাইল করি করা সাধারণ মানুষের ক্ষেত্রে খুব মুশকিল হবে তবে মাতিয়ে দিতে পারে গোটা বিশ্বের ফিল্মি দুনিয়া।

Back to top button