বিনোদনভাইরাল ভিডিও

একমাত্র সন্তানকে কোলে নিয়েই বাবার জন্মদিন পালন করলেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল

সংগীত জগতের একটি স্বনামধন্য নাম হল শ্রেয়া ঘোষাল। গত ২২ শে মে মা হলেন সংগীত জগতের একজন অন্যতম গায়িকা শ্রেয়া ঘোষাল। সন্তান জন্মানোর পর ছেলেকে নিয়ে বেশ আপ্লুত গায়িকা। গায়িকার পরিবারের সকলেই বেশ খুশি হয়ে ওঠেন। জনপ্রিয় গায়িকার ছেলে বলে কথা। তাই ছেলে জন্মানোর পর ছেলেকে দেখার জন্য ও সকলের মনে উন্মাদনা দেখা যায়।

গায়িকার কাছে তার জীবনের সবচেয়ে বড় উপহার হল তার একমাত্র ছেলে। ছেলেকে নিয়েই গায়িকার ভবিষ্যৎ চিন্তাধারা। ধীরে ধীরে বড় হয়ে উঠছে শ্রেয়া ঘোষালের ছেলে দেবয়ান। সম্প্রতি গায়িকার বাবার জন্মদিন দিন ছিল। সেই জন্মদিন উপলক্ষেই ছেলেকে কোলে নিয়ে বাবার জন্মদিন পালন করতে দেখা গেল গায়িকাকে। খুদের সঙ্গে তার দাদুর এটাই ছিল প্রথম জন্মদিন।শ্রেয়া লিখেছেন, দাদু হিসাবে এটা তাঁর বাবার প্রথম জন্মদিন। শ্রেয়া জানিয়েছেন, তিনি তাঁর বাবার কন্যা ও ছাত্রী এবং তাঁর বাবা তাঁর কাছে ভগবান। ভিডিও শেয়ার করে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানিয়েছেন শ্রেয়া।

ঘরোয়া ভাবেই পালন করা হয় জন্মদিন। কারণ করোনা আবহে জাকজমকপূর্ণ ভাবে কিছু করাটা নিষেধ। তাই সকলের সুরক্ষার কথা মাথায় রেখেই ঘরোয়া ভাবে পালন করা হচ্ছে যেকোনো অনুষ্ঠান। ভিডিওতে দেখা যাচ্ছে একটি ঘরোয়া অনুষ্ঠানে ‘শ্রেয়াদিত‍্য’ দেবযানের মাথায় হাত রেখে তাঁর দাদু আশীর্বাদ করার পর শ্রেয়ার বাবা বিশ্বজিৎ ঘোষাল কেক কাটছেন। পাশাপাশি গায়িকা আরও কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ফটোতে দেখা গেল শ্রেয়ার স্বামী শিলাদিত‍্য ও শ্রেয়ার পোষ‍্য সারমেয় শার্লক-কেও। সব মিলিয়ে ঘরোয়া ভাবে হলেও বেশ ভালোভাবেই কেটে এদিন।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

শ্রেয়া ঘোষাল গায়িকা হিসেবে সারা ভারতবর্ষে নিজের নাম উজ্জ্বল করেছেন। তার কণ্ঠে যেন মা সরস্বতী বাস করেন। তার কণ্ঠের জাদুতে সকলে মুগ্ধ। ছেলে জন্মানোর পর এখনও তিনি ফেরেননি কাজের জগতে। এই মেয়েই মাত্র ১৬ বছর বয়সে প্রথম সুযোগ পান বলিউডের ছবিতে। সেই বয়স থেকেই তার গান সকলের হৃদয় ছুঁয়ে গেছে। তাকে ফিরে তাকাতে হয়নি পিছনে। এই জনপ্রিয় গায়িকা যিনি ৪ বছর বয়স থেকে গান শেখেন। বর্তমানে তার সফলতা নিয়ে সন্দেহের কিছু নেই। শ্রেয়া ঘোষাল বললেই সকলে এক নামে চেনেন তাকে।

Back to top button