বিনোদন

New Year-এ ফাঁকা ফ্ল্যাটে, স্বামীর সাথে তুমুল রোমান্টিক নাচ জনপ্রিয় গায়িকা নেহা কক্করের

বলিউডে ট্রেন্ডিং এখন একটাই নাম। আর তিনি হলেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর (Neha Kakkar)। কিছুদিন আগেই নেহা -রংপ্রীতের বিয়ে নিয়ে দেখা যায় বেশ জল্পনা -কল্পনা। তবে শেষে গায়িকা নিজেই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে নিজের থেকে ৮ বছরের ছোট গায়ক রোহনপ্রীত (Rohonprit Singh) কে বিয়ে করেছেন। আর তার বিয়ে নিয়েও অনেকেই তাকে ট্রল করেছেন। শুরুতে অনেক সমালোচক বলেছিলেন যে এবারেও নেহা বিয়ে করবেননা। খবরে থাকার জন্য এমন কাজ করছেন নেহা -রোহনপ্রীত। তবে শেষ পর্যন্ত সমস্ত অপবাদ মিথ্যে প্রমান করে সোশ্যাল মিডিয়াতেই দেখা গেলো নেহা -রোহণপ্রীতের বিয়ের ছবি।

সমস্ত বিতর্ক শেষে নেহা ও রং সেরে ফেলেন বিয়ে। লকডাউন কাটতেই বসে যায় বিয়ের আসর আর তারপর এই নবদম্পতি চলে যান দুবাইয়ে হানিমুন করতে। আর এবার হানিমুন শেষেই সামনে এলো বড় ধামাকা। বিয়ের দু মাস না যেতেই নেহা শেয়ার করলেন তার বেবি বাম্পের ছবি। এদিন স্বামীর সাথে একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন বলিউডের এই জনপ্রিয় গায়িকা। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘খেয়াল রখা কর’ । যার অর্থ তিনি স্বামীকে খেয়াল রাখতে বলছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছিলেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। নেহার বেবি বাম্পের ছবি দেখে শুভেচ্ছা জানিয়েছিল কপিল শর্মা থেকে শুরু করে দাদা তিনি কক্কর ও নেহার অসংখ্য অনুরাগীরা।

সব কিছুই ঠিক ভাবেই চলছিল কিন্তু আসল রহস্য উন্মোচন হলো কয়েক ঘন্টা যেতেই।বলিউডের বিখ্যাত পাপারাৎজি বরিন্দ্র চাওলা শুক্রবার সকালে একটি ভিডিও পোস্ট করেন তার অফিসিয়াল ইনস্টাগ্রামে।সেখানে নেহা ও রোহনপ্রীতকে দেখা গেছে মুম্বাই এয়ারপোর্টের কাছে কিন্তু সেই ভিডিওতে দেখা গেলো নেহার বেবিবাম্পি অদৃশ্য। নেহার গোলাপি রঙের ট্রাক সুটে অস্পষ্ট বেবি বাম্প। অনেকেই ওই ভিডিও দেখে অবাক হয়ে যায়।

আর এবার নেহা কক্করকে দেখা গেলো নতুন বছরের পার্টি মুডে। স্বামীর সাথেই ফাঁকা ফ্ল্যাটে ‘নাচ মেরি লায়লা’ গানে তুমুল নাচ করছিলেন বলিউডের এই সুপারহিট দম্পতি। তাদের এই শর্ট ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

Back to top button