বিনোদনভাইরাল ভিডিও

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে হারিয়ে ফেললেন জনপ্রিয় গায়িকা নেহা কক্কর!

বলিউডের একজন জনপ্রিয় সিঙ্গারের নাম বলতে গেলে নেহা কক্করের নাম আগে উঠে আসে। কিন্তু এই নেহা বহু কঠিন সময়ের মধ্যে দিয়ে আজকে এই জায়গায় পৌঁছে গেছেন। একসময় ভোজনগীতি গাইতে হত নেহাকে। নেহার বাবা খুব কষ্ট করে বড় করেছেন নেহা ও তার ভাইকে। এখন বলিউডে রিমেক কুইন বলে পরিচিত নেহা কক্কর। তার কণ্ঠের গানে মিষ্টি সুর আছে।

বলিউড রিমেক কুইন নেহা কক্করের জীবনে ২০২০ বেশ ভালোই কাটে। ২০২০ তার জীবনটা পরিবর্তন করে দেয়। এই ২০২০ তাই আলাপ হয় রোহনপ্রীতের সাথে । রোহান আগে থেকেই ফ্যান ছিল নেহার এরপর যখন নেহার সাথে আলাপ হয় তখন ধীরে ধীরে কথা বলতে শুরু করেন তারা। এরপর একদিন নেহাকে নিজের মনের কথা জানিয়ে দেয় রোহন। কিন্তু নেহা প্রথমে রাজি না থাকলেও পরে রোহনের কথায় রাজি হয়ে যায়। আগের বছরই বেশ ধুমধাম নিজের বয়সের থেকে ছোট রোহনপ্রীত সিং নামের এক পাঞ্জাবি গায়কের সঙ্গে বিয়ে করেন।

প্রায়ই দেখা যায় যে বিয়ের পর অভিনেত্রী বা গায়িকাদের জীবন পাল্টে যায়। কারণ স্বামী সংসার সবকিছু নিয়ে ব্যাস্ত হয়ে পড়েন। সকলের ক্ষেত্রে সমান হয় না। যেরকম গায়িকা নেহা কক্কর । কিন্তু নেহা কক্কর তাঁর মাইলস্টোন স্থাপন অব্যাহত রেখেছেন। এবার তিনি হারিয়ে দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। ইন্সটাগ্রাম নেহার ফ্যান ফলোয়িং সম্প্রতি 60 মিলিয়ন ছুঁয়েছে। সেখানে দীপিকার ফ্যান ফলোয়িং 57.9 মিলিয়ন। যা বর্তমান সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি ফ্যান ফলোয়ার সংখ্যা অর্জন করেছে তিনি হলেন নেহা কক্কর। এর আগে শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া ছিলেন মোস্ট ফলোয়িং ভারতীয় সেলিব্রিটি। কিন্তু এবারে সেই রেকর্ড ভেঙে গেল।

আর সেই খুশি সেলিব্রেট করলেন দম্পতি। এই খবরে নেহা খুব খুশি। তিনি খুবই উচ্ছাসিত হয়ে গেছেন। তিনি ও তাঁর স্বামী রোহনপ্রীত রীতিমতো সেলিব্রেশন করেছেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সেই সেলিব্রেশনের ভিডিও শেয়ার করেছেন। নেহা তাঁর অনুরাগীদের ধন্যবাদ জানিয়ে বলেছেন, তাঁরাই নেহাকে এত বড় খুশি দিয়েছেন। পাশাপাশি রোহনপ্রীতকে জানিয়েছেন ধন্যবাদ। এই উপলক্ষ্যে 12 ই জুলাই রাতে রোহনপ্রীত ও নেহার দুই স্টাইলিস্ট বন্ধু রোশনি এবং শ্রেয়া নেহার জন্য সারপ্রাইজ পার্টির ব্যবস্থা করেছিলেন।কেক কেটে নেহার ‘মোস্ট ফলোয়িং ইন্ডিয়ান মিউজিশিয়ান’ হওয়ার সেলিব্রেশন করা হয়েছে। নেহার এই সাফল্যে বেশ গর্বিত রোহন। নেহার এই সাফল্যে খুশি তার অনুরাগীরাও।

Back to top button