বিনোদন

‘আমি রাজের ওই অ্যাপ দেখেছি’ বিস্ফোরক মন্তব্য করলেন জনপ্রিয় গায়ক মিকা সিং!

বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ্ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হলেন মুম্বাই পুলিশের কাছে। শোনা যাচ্ছে রাজ কুন্দ্রা নাকি পর্নোগ্রাফি ছবি তৈরি করতেন। শুধু তাই নয় সেটিকে বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন। ২০২১ এর ফেব্রুয়ারি মাসে এই অভিযোগ দায়ের হয়। সেই মামলার প্রধান অভিযুক্ত রাজ কুন্দ্রাকে গত ১৯ জুলাই গভীর রাতে গ্রেফতার করা হয়। যে অ্যাপে রাজের বানানো সেই পর্ন ভিডিও দশখা যেত, তা দেখেছেন বলে দাবি করলেন মিকা সিং।

এদিকে রাজ কুন্দ্রার গ্রেফতার হওয়া নিয়ে বলিউডে চলছে গুঞ্জন। এদিন মিকা সিং মুম্বাইতে সংবাদমাধ্যমে বলেন,”কী হয় দেখার জন্য আমি অপেক্ষা করছি। যা হবে ভালর জন্যই হবে। ওই অ্যাপের বিষয়ে বেশি কিছু জানি না, তবে দেখেছি, আমার তো সাধারণই লেগেছিল। তেমন কিছুই ছিল না ওই অ্যাপে।”মিকা আরও জানান, তিনি মনে করেন রাজ ভাল মানুষ। কিন্তু বিচারের ভার আদালতের। আদালতই ঠিক করবে কোনটা ঠিক, কোনটা ভুল।

মুম্বাই পুলিশ সূত্রের খবর যে চলতি বছর ফেব্রুয়ারি মাসে রাজের বিরুদ্ধে পর্ন ফিল্ম বানানোর অভিযোগ আসে। তখনই মামলা দায়ের করা হয়েছিল। ১৯ শে জুলাই রাজকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল। এরপরেই গভীর রাতে তাঁকে গ্রেফতার করে পুলিশি হেফাজতে নেওয়া হয়। রাজ কুন্দ্রার বিরুদ্ধে পুলিশের কাছে যথেষ্ট প্রমাণ রয়েছে।

পাশাপাশি পুলিশ সূত্রে আরও জানা গেছে যে রাজের এক আত্মীয় প্রদীপ যিনি লন্ডনে থাকেন কেনরিন প্রোডাকশন হাউজ নামের একটি ইংল্যান্ডের কোম্পানি চালান তিনি। ওই কোম্পানির চেয়ারম্যান পদে থাকার পাশাপাশি তিনিও নাকি রাজের বিজনেস পার্টনার ছিলেন। রাজ এবং প্রদীপের হোয়াটস্অ্যাপ চ্যাটে নাকি পর্ন ছবি তৈরিতে কত টাকার লেনদেন হত তা ফাঁস হয়েছে। বর্তমান রাজ পুলিশি হেফাজতেই আছেন। জানা গেছে ২৩ জুলাই অবধি তাকে জেল হেফাজতেই রাখা হবে। শুধু রাজ নন, মঙ্গলবার সকালে নেরুল এলাকা থেকে গ্রেফতার করা হয় রায়ান থারপক। এখন দেখার অপেক্ষা কোন দিকের জল কোনদিকে গড়ায়।

Back to top button