বিনোদন

জনপ্রিয় গায়িকা ইমন প্রেমিকের কোলে মাথা রেখে কাটালেন আবেগঘন মুহূর্ত

বাংলা সঙ্গীত জগতের এখন একটি উজ্জ্বল নাম হলো ইমন চক্রবর্তী। তিনি এখন প্রেমের সাগরে হাবুডুবু খাচ্ছেন। তার মনের মানুষ সঙ্গীত জগতেরই একজন। সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে আংটি মা দুর্গার আগমনে তৃতীয়ার দিনই সকলকে চমকে দিয়ে আংটি বদল সারলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী। যতদিন না করণের ভ্যাকসিন বেরোচ্ছে ততদিন বিয়ে করবেন না। সব ঠিকঠাক হলেই নির্মম নীতি মেনেই প্রেমিকের সাথে সাত পাকে বাঁধা পড়বেন।

এবছর সেরকম ধুমধাম না হলেও পুজো হয়েছে। কিন্তু পুজোতে কোথাও যাননি ইমন। তাই পুজো শেষ হতে না হতেই প্রেকিক নীলাঞ্জনের হাত ধরে দার্জিলিঙে ঘুরতে গিয়েছিলেন। বিয়ের আগেই প্রাক মধুচন্দ্রিমা সেরে ফেললেন গায়িকা। দুজনেই পাহাড় বড্ডো ভালোবাসেন তাই পাহাড়ের মনোময় পরিবেশে ঘুরতে গেলেন তারা। সদ্য বাগদান হয়েছে তাই প্রেম একটুও কমেনি জুটির। তা তাদের সোশ্যাল মিডিয়ার পেজ এ দেখায় যাচ্ছে। ইতিমধ্যে এই জুটির রোম্যান্টিক ছবি ভাইরাল। পাহাড়ে ঘুরতে ঘুরতে প্রেমিকের গালে আদর করতে ভোলেননি গায়িকা। আবার কখনো আনমনে জড়িয়ে আছেন মনের মানুষকে। বেশ আনন্দে সময় কাটাচ্ছেন প্রেমিকের সাথে। আর সেই ছবি না লুকিয়ে তা নিজেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেন গায়িকা।

বিয়ের আগে প্রাক হানিমুনএখন অনেকের কাছে বেশ কমন হলেও বাংলীর কাছে এটা নোংরামি বলেই মনে হয়।তাই গায়িকা জানিয়েছেন বিয়ে না হওয়া অবধি একসাথে থাকবেন না। তাই দুজনেই একসঙ্গে নেচার এক্সপ্লোরিং করলেও একসঙ্গে থাকেননি। নিজের ছবির সাথে নেচার এর ছবিও শেয়ার করতে ভোলেননি। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে উঁকি মারলে দেখা যায় নীল ঘন মেঘে আকাশ ঢেকে আছে। আর ক্যাপশনে লিখেছেন,’এখানে মেঘ গভীরভাবে চড়ে। পাশাপাশি একটি সুন্দর ছবিও শেয়ার করেছেন তিনি। এখানে প্রকৃতির অপরূপ সৌন্দর্যের সাথে পেয়েছেন এক নতুন বন্ধু।

অনেকদিন হলো তারা পাহাড় ছিড়তে সমতল ভূমিতে ফিরে এসেছেন। কিন্তু পাহাড়ের সেই রেশ এখনো কাটেনি। স্মার্টফোনে ঘটলে এখনো পাহাড়ের সেই সুন্দর মুহূর্ত গুলো চোখে ভাসে। তাই এবার গায়িকা সেই মুহূর্ত গুলো এক ভাগ না করে নিয়ে তা অনুরাগীদের সাথে শেয়ার করলেন। সম্প্রতী নিজের হবু স্বামীর সঙ্গে ঘনিষ্ট মুহূর্ত কাটানো ছবিও শেয়ার করলেন ভক্তদের সাথে। মাথার উপর নীল আকাশ ,চারিদিকে সবুজে সবুজ। এরই মধ্যে প্রেমিকের কোলে শুয়ে রূপকথার দেশে মজেছেন ইমন। সকাল সকাল প্রেমের আবেগঘন মুহূর্ত শেয়ার করলেন ইমন। নীলাঞ্জনের কোলেই শান্তির ঘুম উপভোগ করলেন ইমন। পাহাড়ের প্রাকৃতিক সৌন্দর্যে মুগ্ধ হয়ে ইমন নীল আকাশের প্রাকৃতিক সৌন্দর্য শেয়ার করেছেন। সোমবার শীতের সকালে ইমনের এই রোম্যান্টিক পোস্ট ভাইরাল হয়। আর তাতেই দর্শক মহলে উত্তেজনা ছড়িয়ে পরে।

Back to top button