বিনোদন

জনপ্রিয় গায়িকা ‘ ইমন চক্রবর্তী ‘র চুলোচুলি পর্যায় এর মারপিট, ভাইরাল গোপন ভিডিও !

প্রাক্তন ছবিতে গাওয়া ‘ তুমি যাকে ভালোবাসো ‘ গানটি যেন মানুষের হৃদয় স্পর্শ করে গিয়েছিলো। গানটি গেয়েছিল ইমন ,যাকে আমরা সবাই চিনি। খুব ভালো গান করেন তিনি ,তাছাড়া এখন তাকে গানের পাশাপাশি জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো সারেগামাপাতে মেন্টর এর ভূমিকায় দেখা যাচ্ছে।

কিছুদিন আগেই ইমন তার প্রেমিকের এর সাথে সাত পাকে বাঁধা পড়েছেন। তার প্রেমিক জনপ্রিয় সংগীত পরিচালক নীলাঞ্জন। খুব সাদামাটা ভাবে রেজিস্ট্রি ম্যারেজ করেছিলেন ইমন-নীলাঞ্জন । পরে অবশ্য ইমন তার কাছের বন্ধু বান্ধব দের জন্য রিসেপশন রেখেছিলেন।

ইমন এর কথা শুনলে এটা স্পষ্ট যে ইমন আগাগোড়াই একটু ডানপিটে ,এই প্রসঙ্গে ইমন এর বাবা একবার রিয়ালিটি শো দিদি নম্বর ওয়ান এর মঞ্চে খেলতে এসে জানিয়েছিলেন ইমন ছোটবেলা থেকেই বেশ ডাকাবুকো মেয়ে।কিন্তু যাই বলুন জাতীয় পুরুস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী ইমন। কিন্তু আপনি কি কল্পনা করতে পারেন যে এই জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই ইমন চুলোচুলি করে মারপিট করতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

সম্প্রতি ইমন নিজে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন ,যেখানে তার বন্ধু শিল্পী নিলয় সেনগুপ্তের সঙ্গে তুমুল মারপিট করছেন তিনি। মারপিট পৌঁছে গেছে শেষপর্যন্ত চুলোচুলি পর্যায় এ। কিন্তু সবকিছুই হয়েছিল মাজার ছল। আসলে তারা দুজনে মিলে একটি পুরোনো গানে মজা করে রিল ভিডিও করছিলেন ,আর সেখানেই মারপিট শুরু। ইমন ভিডিওটি পোস্ট করার সাথে সাথে ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও।

Back to top button