বিনোদন

বিয়ের আগে ‘প্রি ওয়েডিং ফটো শুট’ পর্ব সেরে নিলেন জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী

বাংলা সংগীত জগতের এক অন্যতম নাম হলো ইমন চক্রবর্তী। তিনি বর্তমানে একজনের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। তার নাম হলো নীলাঞ্জন ঘোষ। তাঁরা ইতিমদ্ধেও আংটি বাদল করে ফেলেছেন। এর পাশাপাশি তিনি জানিয়েছেন, যতদিন পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাচ্ছে না, ততদিন পর্যন্ত তিনি বিয়ে করবেন না। তিনি বড়সড় অনুষ্ঠানের মাধ্যমে নীলাঞ্জন ঘোষকে বিয়ে করতে চান।

করোনার কারণে এবারের পুজোগুলোতে বেশি জাকজমক দেখা যায়নি। বেশিরভাগ মানুষই করোনার ভয়ে ঘরবন্দি অবস্থায় ছিল। এর পাশাপাশি ইমন চক্রবর্তীকেও পুজোতে দেখা যায়নি। তবে বিয়ের আগেই তাঁরা দুজনে উড়ে গেলেন দার্জিলিং। সবাই যখন বিজয়া নিয়ে ব্যস্ত ঠিক তখনই তিনি দার্জিলিঙের উদ্দেশ্যে রওনা দেন। আর সেখানেই তাঁরা দুজনে চুটিয়ে প্রেম করছেন। নীলাঞ্জনাকে গালে আদর করতেও ভোলেননি ইমন।

 

এরপর কিছুদিন আগেই তারা সেরে ফেলেছেন বাঙালির বিয়ের আগের সেরা পর্ব আইবুড়ো ভাত পর্ব। বাঙালিয়ানা শেষে এবার ইমন ও তার জীবনসঙ্গী সম্পন্ন করলো বিদেশ থেকে আগত এক নতুন রীতি যা পড়ি -ওয়েডিং পর্ব নামে পরিচিত। ইমনের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে শেয়ার হতেই সেই ছবি গুলো নিমিষেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই টলিউডের এই সেলেব দম্পতিকে জানিয়েছে শুভেচ্ছা।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Back to top button