বিনোদন

জনপ্রিয় সিরিয়াল ‘ভাগ্যলক্ষ্মী’ শেষের পথে! মন খারাপ ‘রোহিনী’ স্বাগতার

প্রতিদিনই বেড়ে চলেছে জনপ্রিয় বাংলা বিনোদন চ্যানেল ষ্টার জলসার সিরিয়াল। এখন বিকেল ৪ টা৩০ মিনিট থেকে শুরু করে রাত্রি ১১ টা ৩০ মিনিট পর্যন্ত ধারাবাহিকের একদম নতুন এপিসোড প্রচার করা হয়। আর এই ব্যস্ত স্লটের মাঝেই আরও একটি নতুন সিরিয়ালের ঘোষণা করে ফেলেছে চ্যানেল কর্তৃপক্ষ। খুব শিগ্রই সম্প্রচার হবে নতুন সিরিয়াল ‘বরণ’। আর তখনি আসছে এক নতুন প্রশ্ন ঠিক কোন সিরিয়ালের জায়গায় দখল নেবে এই নতুন সিরিয়াল ?নাকি তৈই করা সম্ভব আরও নতুন স্লট ? নতুন এই সিরিয়াল নিয়ে এখন অনেক প্রশ্ন দর্শকদের মনে। আর এবার শুরু হয়ে গেছে জল্পনা জনপ্রিয় সিরিয়াল ‘ভাগ্যলক্ষ্মী’ নিয়ে। যদিও এই বিষয়ে এখনই কিছু বলছেনা চ্যানেল কর্তৃপক্ষ।

তবে এবার ইঙ্গিত মিললো ‘ভাগ্যলক্ষী’ সিরিয়ালটির শেষ হওয়ার। সেই ধারাবাহিকের অন্যতম চরিত্র রোহিণীর সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্টে পাওয়া গেলো সিরিয়ালটির শেষ হওয়ার ইঙ্গিত। যে ছবির ক্যাপশনে স্বাগত লিখেছেন ‘খুব মিস করব এই মেক আপ রুম ড্রামা গুলো’।পোস্ট করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে ‘ভাগ্যলক্ষ্মী’ সিরিয়ালের নায়ক ও অভিনেতা রাহুল মজুমদার গাইছেন ‘চান্না মেরেয়া’-র মতো বিরোহপূর্ণ বেদনার গান। আর তার পাশে মেকাপ করতে ব্যস্ত রোহিনী। মাথায় একটি হেয়ার ব্যান্ড লাগিয়ে স্বাগতা করে চলেছেন মেকাপ।

আর সেই পোস্টের কমেন্টস বক্সে ‘ভাগ্যলক্ষ্মী’র অনুরাগীদের মন্তব্য ‘তবে কি ভাগ্যলক্ষ্মী শেষ হয়ে যাচ্ছে, না তোমার চরিত্রটা শেষ হয়ে যাচ্ছে?’, ‘দিদি তোমার মন খারাপ দেখে আমাদেরও ভালো লাগছে না’,

প্রসঙ্গত, চলতি সপথেই বদলে গেছে ভাগ্যলক্ষ্মীর সম্প্রক্যাহরের সময়। সিরিয়ালটি এখন রাত ৯ তার পরিবর্তে সম্প্রচারিত হচ্ছে বিকেল ৪টা ৩০ মিনিটে। আর এতেই অসন্তুষ্ট হয়েসিক্সহেন সিরিয়ালটির নিয়মিত দর্শকরা। আর তার মাঝেই শুরু হয়েছে ধারাবাহিকটি শেষ হওয়ার জল্পনা। সূত্রের খবর অনুযায়ী হয়তো চলতি মাসেই শেষ হয়ে যেতে পারে ‘ভাগ্যলক্ষ্মী’।

 

View this post on Instagram

 

A post shared by Swagata Sen (@actorswagata)

Back to top button