বিনোদন

জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের হবু স্ত্রীর

করোনা ভাইরাস পাল্টে দিয়েছে আমাদের জীবন যাত্রা। করোনার প্রকোপ থেকে বাদ যায়নি ক্রিকেটও। তাই এবার ক্রিকেটের সবথেকে বড় টুর্নামেন্ট এবার আয়োজিত হচ্ছে দুবাইতে। ভারতে আইপিএল হওয়ার সময় ক্রিকেটারদের পরিবার তাদের পাশে থাকলেও এবার দুবাইতে এই আসর বসে তা অনেকের ক্ষেত্রেই সম্ভব হয়নি। তবে আইপিএলের মাঝপথে যুজবেন্দ্র চাহালের স্ত্রী হাজির হয়ে উৎসাহিত করছে তার হবু স্বামী ও স্বামীর দল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু কে।

কমবেশি প্রায় সকলেই চেনেন ধনশ্রী বর্তমানে তিনি ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের হবু স্ত্রী নামে জনপ্রিয় হয়ে উঠেছেন। তবে তিনি অন্যদিকে এক জনপ্রিয় ইউটিউবার। তিনি বহু ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তবে ইতিমধ্যে তাঁকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল্ড হতে হচ্ছে। এর মূল কারণ হলো, RCB, DC কাছে হেরে গিয়েছে। আর সেই হার চাহাল ভক্তরা মেনে নিতে পারছেন না। তাই RCB হেরে যাওয়ায় ধানশরিকে সোশ্যাল মিডিয়া ট্রোল্ড হতে হচ্ছে।

তবে যুজবেন্দ্র চাহালের স্ত্রী হঠাৎ করেই দুবাইতে হাজির হয়ে চমকে দিয়েছে চাহাল সহ সকলকেই। আর সেখানে গিয়ে যুজবেন্দ্রার স্ত্রী ধনশ্রী যে সময়টা ভালোই উপভোগ করে কাটাচ্ছেন সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিও তার প্রমান।

 

View this post on Instagram

 

A post shared by Dhanashree Verma (@dhanashree9)

Back to top button