বিনোদনভাইরাল ভিডিও

দুর্দান্ত নাচ ও অসাধারণ গলায় গান গেয়ে মঞ্চ কাপালেন জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী, ভাইরাল ভিডিও

বাংলা সিনেমা জগতে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী অভিনবয়ের দিক থেকে নিজেকে এগিয়ে রেখেছেন। টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। অভিনয়ের পাশাপাশি বর্তমানে তিনি রাজনীতি জগতেও পা রেখেছেন। বেহালায় বিজেপির হয়ে নির্বাচনে দাড়িয়েছেওন শ্রাবন্তী। মন্দিরের পুজো দিয়ে তিনি শুরু করেছেন একুশের নির্বাচনের প্রচার। তবে এই অভিনেত্রী বরাবরই চর্চার মূল কেন্দ্রবিন্দুতে থাকেন। বর্তমানে ভোটের প্রচারে ব্যাস্ত রয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রীকে ব্যাক্তিগত জীবনেও নানা টানাপোড়েনের মধ্যে দিয়েও যেতে হয়। একটা দুটো নয় তিনটে বিয়ে করে ফেলেছেন অভিনেত্রী শ্রাবন্তী । তৃতীয়বারের মত বিয়ে হয় বডিবিল্ডার রোশন সিংয়ের সাথে। সে বিয়েও বেশিদিন স্থায়ী হয়নি। ২০১৯ এর অক্টোবর থেকেই শ্রাবন্তী-রোশনের সম্পর্কে চির ধরেছে। ২০১৯ এর ১৯ এপ্রিল মাসে পাঞ্জাবের অমৃতসরে একেবারে চুপিসাড়েই রোশনকে বিয়ে করেন টলি কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রথমে খবরটি না জানালেও পরে সোশ্যাল মিডিয়াতে নিজেরাই সকলের সামনে নিয়ে আসেন বিষয়টি। এখন যে যার মত নিজেদের কর্মজীবন নিয়ে ব্যাস্ত হয়ে পড়েছেন।

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

সম্প্রতি শ্রাবন্তীর একটি স্টেজ শো এর ভিডিও ভাইরাল হয়েছের সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে শ্রাবন্তী অসাধারণ ভাবে গান করছেন ও সেই সাথে নাচ। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

Back to top button