বিনোদন

‘বাহুবলি’ খ্যাত তামান্নার সঙ্গে প্রেম করতেন চান জনপ্রিয় নায়িকা শ্রুতি হাসান!

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রুতি হাসান। শ্রুতি নিজের বোল্ড অবতারের জন্য প্রায় বেশিরভাগ সময়েই সোশ্যাল মিডিয়ার চর্চায় থাকেন ৷ শ্রুতি হাসানের বেশ কিছু ছবি ঝড় তুলেছে নেটদুনিয়ায় ৷ তাঁর বোল্ড প্রতিটি ছবিই এক আলাদা মাত্রা যোগ করেছে ৷ সীনে জগতে তামান্না ও শ্রুতি হাসানের সাথে রয়েছে বেশ ভালো বন্ধুত্ব। আর সেই বন্ধুত্ব প্রসঙ্গে শ্রুতি জানিয়েছেন যে তামান্না যদি পুরুষ হতো তাহলে তার সাথে প্রেম করতেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রুতি হাসান বলেন ‘আমার কাছে তামান্নাকে সবচেয়ে আকর্ষণীয় মনে হয়। আমি পুরুষ হলে তার সঙ্গে প্রেম করতাম। সে তেমনই একটি মেয়ে।’

প্রসঙ্গত, বলিউডের কিং বদন্তি অভিনেতা কোমল হাসানের মেয়ে হলেন শ্রুতি। তার সাথে বিভিন্ন নায়কদের নিয়ে প্রেমের গুঞ্জন শোনা গেলেও তা সত্যি বলে প্রমাণিত হয়নি। তবে ২০১৬ -র শেষ দিকে তার সাথে মাইকেল করসেলের প্রেমের গুঞ্জন শোনা গেলেও পরবর্তীতে তা ব্রেকাপের খবরে রূপান্তরিত হয়।

মুক্তির অপেক্ষায় রয়েছে শ্রুতির নতুন সিনেমা ‘বাকীল সাব’। আর এই সিনেমায় তাকে দেখা যাবে পবন কল্যাণের বিপরীতে। এছাড়াও এই নায়িকাকে দেখা যাবে রবি তেজার সাথে ‘ক্র্যাক’ সিনেমায় অভিনয় করতে।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Haasan (@shrutzhaasan)

 

View this post on Instagram

 

A post shared by Tamannaah Bhatia (@tamannaah_hot_)

Back to top button