বিনোদন

শীঘ্রই ঘরে আসছে নতুন অতিথি, জনপ্রিয় বলিউড গায়িকা নীতিমোহন দিলেন সুখবর

বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকাদের মধ্যে একজন হলেন নীতি মোহন। তিনি বলিউডে প্লে ব্যাক করেই পান জনপ্রিয়তা। বলিউডে গান ছাড়াও তিনি তামিল, তেলুগু, কন্নড়, বাংলা, মারাঠি, পাঞ্জাবী এবং ইংরেজি ভাষাতেওঁ গান করেছেন। নীতি মোহন সবার প্রথম নজর করেন চ্যানেল ভি আয়োজিত পপস্টার্স বিজয়ী হয়ে।

ব্যান্ড দলের হয়ে লাইভ পারফরম্যান্স করলেও নীতি মোহন সুপারহিট সিনেমা ‘স্টুডেন্ট অফ দা ইয়ার’ -এ ‘ইশ্ক ওয়ালা লাভ’ গান গেয়েই হয়ে ওঠেন রাতারাতি তারকা। আর এই গানের জন্যই তিনি ২০১৩ সালে জিতে নেন ফিল্মফেয়ার আরডি বর্মণ পুরস্কার।
নীতি মোহন জন্ম গ্রহণ করেন দিল্লিতে তার পিত একজন সরকারি কর্মচারী ও তার মা হলেন কুসুম। নীতি মোহনী হলেন বাড়ির চার বোনেদের মধ্যে বড়।

নীতিমোহন এবার সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিলেন সুখবর। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন। যে ভিডিওতে দেখা যাচ্ছে তিনি বেবি বাম্প নিয়েই ক্যামেরার সামনে দিচ্ছেন পোজ। আবার কখনো তাকে দেখা যাচ্ছে বেবি বাম্প নিয়েই ব্যায়াম করতে। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন ‘ফুল ফর্মে রয়েছে মমি , গত ফেব্রুয়ারী মাসেই মা হওয়ার সুখবর দিয়েছিলেন নীতি মোহন। তবে এই ভিডিওটি প্রকাশ হতেই ফের ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by NEETI MOHAN (@neetimohan18)

Back to top button