বিনোদন

ডিরেক্টরের বাড়ি থেকে কাঁদতে কাঁদতে বের হন বলিউডের জনপ্রিয় নায়িকা নোরা ফাতেহি

এই আরবি কন্যা পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য বরাবরই জনপ্রিয়তায় থাকেন। তিনি আর কেউ নন তিনি হলেন নোরা ফাতেহ। নাচের দিক দিয়ে যেকোনো সারির অভিনেত্রীকে মুহূর্তে টক্কর দিতে পারেন এই টলি ডান্সার। জানা যায় যে এখন নোরা ফাতেহী নিজেরদক্ষতায় আর নিজের ট্যালেন্ট বলিউডে একজন সারির নৃত্যশিল্পী।

তার নাচের দিক দিয়ে অসাধারন এক্সপেরিয়েন্স আর চোখের চাহনিতে তাবড় তাবড় অভিনেত্রীকে টক্কর দিতে পারেন নোরা ফাতেহী। সোশ্যাল মিডিয়ায় মাঝেমাঝেই তার নতুন নতুন ফটোশুট আর নাচের ভিডিও দিয়ে মানুষের মিন জয় করে এই সেক্সি দিলবর গার্ল। নোৱাৰে নতুন নাচের ভিডিও জনপ্রিয়তার শীর্ষে নজর গড়লেন নোরা ফাতেহী। গুরু রনধাওয়ার গাওয়া ‘নাচ মেরি রানী ‘গানটিতেও নাচতে দেখা গিয়েছে নোরাকে। প্রথম দিনেই আড়াই কোটি দর্শক দেখে ফেলেন এই ভিডিওটি।

বলিউডে বেশ কয়েকবছর কাটানোর পর এবার বলিউড ইন্ডাস্ট্রি নিয়ে মুখ খুললেন বলিউডের জনপ্রিয় আইটেম গার্ল নোরা ফাতেহি। নোরা এক সাক্ষাৎকারে বলেন যে তিনি যখন প্রথম ভারতে আসেন তখন মুম্বাইয়ের এক নামি কাস্টিং ডিরেক্টর তাকে ডেকে নিয়ে যান নিজের বাড়িতে। তবে নোরাকে সেখানে দেখে চিৎকার করা শুরু করে দেন ওই মহিলা কাস্টিং ডিরেক্টর।

এমনকি তিনি নোরাকে সরাসরি বলেন যে নোরার মতো অনেক বলিউড অভিনেত্রী রয়েছেন বলিউডে যাদের কোনও মেধা নেই। তাই নোরার মতো অভিনেত্রীকে বলিউডে প্রয়োজন নেই। সেদিন ওই কাস্টিং ডিরেক্টরের কথা শুনেই কেঁদে ফেলেন তারপর কার্যত ভেঙে পড়েন নোরা। শুধু তিনি সেদিন তিনি কাঁদতে কাঁদতে ওই কাস্টিং ডিরেক্টরের বাড়ি থেকে বের হয়ে আসেন বলে জানিয়েছেন নোরা।

সম্প্রতি কারিনা কাপুরের রেডিও চ্যাট শো তে হাজির হয়েই নোরা তার পুরোনো দিনের স্ট্রাগলের কথা প্রকাশ্যে আনেন। নোরা আরও জানিয়েছেন যে সেদিনের কথা মনে পড়লে এখনও শিউরে ওঠেন।

Back to top button