বিনোদন

৪৭ -এ পা দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল, জন্মদিনের শুভেচ্ছায় ভরালেন নেটিজেনরা

বলিউডের একজন অতি জনপ্রিয় অভিনেত্রী হলেন কাজল। ৯০ এর দশকে বলিউডে এন্ট্রি নিয়ে একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন। ১৯৯২ সালে ‘বেখুদি’ ফিল্মের মাধ্যমে কাজল ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন। আজ সেই অভিনেত্রী বার্থডে গার্ল। আজ তিনি পা দিলেন ৪৭ এ। কিন্তু করোনা পরিস্থিতিতে জন্মদিনে সেভাবে পালন করা না হলেও গতকাল থেকেই মা তনুজা এবং বোন তানিশার সঙ্গে সেলিব্রেশন শুরু করেছেন কাজল।

কাজল বলিউডের অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি অজয় দেগভনের স্ত্রী। কম বয়সেই তিনি অজয় দেবগনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়েতে ছিল বাবা মায়ের আপত্তি। কিন্তু তা সত্ত্বেও তিনি ২৪ বছর বয়সে অজয় দেবগনকে বিয়ে করেন। কাজল ও অজয় বর্তমান দুই সন্তানকে নিয়ে বেশ খুশিতে আছেন। করোনার প্রথম ঢেউ আসার পর মেয়ে নাইসার সঙ্গে ছমাসেরও বেশি সময় সিঙ্গাপুরে ছিলেন কাজল। অজয় কন্যা নাইসা বর্তমানে সিঙ্গাপুরে পড়াশোনা করছেন। সেই সময় ছেলে যুগ ছিলেন মুম্বাইতে স্বাভাবিক ভাবে কজন চিন্তিত ছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

এই করোনা এসে সকলেই বিপুল ক্ষতির মুখে পড়েছে। সকলের কাছেই করোনা যেন অভিশাপ স্বরূপ। বহু মানুষ প্রাণ হারিয়েছেন। বহু মানুষ কাজ হারিয়ে বসে পড়েছেন। এই অবস্থায় ফিল্ম ইন্ডাস্ট্রি পড়েছে বিপুল ক্ষতির মুখে। বহুদিন থেকে নেই কাজে। কিন্তু শোনা যাচ্ছে তিনি আবার ফিরবেন কাজে। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, রাজকুমার হিরানির পরের ছবিতে অভিনয় করবেন তিনি। এ বিষয়ে কাজল বলেন, “ওরা আমাকে এখনও অ্যাপ্রোচ করেনি। আমি স্ক্রিপ্ট পড়ছি, শুনছি। ভার্চুয়াল মিটিং করছি। তবে এখনও কিছু ঠিক করিনি।”

এবার এই অভিনেত্রী পা দিলেন ৪৭ এ। দেখতে দেখতে জীবনের ৪৭ টি বসন্ত পার করে ফেললেন। জন্মদিন সম্পর্কে তিনি বলেন,”জন্মদিন আমার ভাল লাগে। আমি সেলিব্রেট করতে ভালবাসি। অন্তত এক সপ্তাহ কোনও কাজ রাখি না, যাতে ভাল করে সেলিব্রেশন হয়। সপ্তাহের শেষে হয়তো বন্ধুদের সঙ্গে দেখা করব। আর জন্মদিনে আমি কোনও কাজ করি না।”

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

Back to top button