বিনোদন

ডিভোর্সের ৪৮ ঘন্টার মধ্যেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন জনপ্রিয় বাঙালি গায়িকা

বহু বছর আগে, ব্রিটনি স্পিয়ার্স (Britney Spears) তাঁর বিয়ের চব্বিশ ঘন্টার মধ্যেই বিবাহ বিচ্ছেদ করে উদাহরণ স্থাপন করেছিলেন। এবার এই ঘটনার থেকে আরও একটু এগিয়ে ব্রিটনির রেকর্ড ব্রেক করলেন বাংলাদেশের জনপ্রিয় গায়িকা ইভা রহমান (Iva Rehman)। বিবাহ বিচ্ছেদের আটচল্লিশ ঘন্টার মধ্যেই আবারও বিয়ের পিঁড়িতে বসলেন ইভা।

17 ই সেপ্টেম্বর ডিভোর্স সার্টিফিকেট হাতে পাওয়ার পরেই 19 শে সেপ্টেম্বর সোহেল আরমান (Sohail Arman)-কে বিয়ে করলেন ইভা। সোহেল পেশায় একজন ব্যবসায়ী। বিবাহ বিচ্ছেদের আটচল্লিশ ঘন্টার মধ্যেই ইভার ‘নিকাহ’ চমকে দিয়েছে তাঁর অনুরাগীদের। এমনকি বিয়ের পর তিনি নিজের নাম পরিবর্তন করে ইভা আরমান (Iva Arman) করেছেন। বাংলাদেশের বর্তমান সামাজিক প্রেক্ষাপটে ইভার এই চটজলদি বিয়ে খুব অদ্ভুত।

এর আগে বাংলাদেশের একটি নামী টেলিভিশন চ্যানেলের চেয়ারম্যান মাহফুজুর রহমান (Mahfuzur Rehman)-কে বিয়ে করেছিলেন ইভা। কিন্তু চলতি বছরের 4 ঠা জুন তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। তবে বিবাহ বিচ্ছেদের সার্টিফিকেট ইভার হাতে আসে 17 ই সেপ্টেম্বর।

19 শে সেপ্টেম্বর ইভার গুলশনের বাড়িতে দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে ইভা ও সোহেলের বিয়ে হয়। সঙ্গীতশিল্পী রবি চৌধুরী (Rabi Chowdhury) সংবাদমাধ্যমের কাছে ইভা ও সোহেলের বিয়ের খবর জানান। ইভা নিজেও সংবাদমাধ্যমের কাছে অনুরোধ করেন, এখন থেকে তাঁকে যেন ইভা রহমানের পরিবর্তে ইভা আরমান হিসাবে ডাকা হয়। সোহেলের নামের শেষ অংশ নিজের নামের সঙ্গে জুড়েছেন ইভা। ইভার অনুরাগীরা তাঁকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

ইভা গায়িকা হিসাবে বাংলাদেশে যথেষ্ট জনপ্রিয়। প্রায় ত্রিশটি সোলো মিউজিক অ্যালবাম রয়েছে ইভার। এর মধ্যে উল্লেখযোগ্য হল ‘মনের না বলা কথা’, ‘মন ভেসে যায়’, ‘মন জোনাকি’, ‘মনে পড়ে যায়’, ‘মনের যে কথা’, ‘মন আঁধার’, ‘মন থেকে দুরে নও’, ‘মন আমার’, ‘মন সাগরে ভাসি’, ‘মনের তুলিতে আঁকি’ প্রভৃতি হিট মিউজিক অ্যালবাম।

 

View this post on Instagram

 

A post shared by Samakal (@daily_samakal)

Back to top button